• শিরোনাম

    রাউন্ড টেবিল সব সময় তরুণদের সাথে নিয়ে প্রশংসনীয় কাজ করে যাচ্ছে – টুরিস্ট পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম

    ফাহিম ফারহান বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

    রাউন্ড টেবিল সব সময় তরুণদের সাথে নিয়ে প্রশংসনীয় কাজ করে যাচ্ছে – টুরিস্ট পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম

    apps

    ঢাকার উত্তরায় অবস্থিত পাঁচ তারকা হোটেল ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট এর বলরুমে রাউন্ড টেবিল বাংলাদেশ  এর  Twin Charter Ceremony অনুষ্ঠিত হয়।  উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিল রাউন্ড টেবিল ইন্টারন্যাশনাল এর প্রেসিডেন্ট  Marc Germeshausen From Austria, Twin Charter আহবায়ক Tr,Ejaz Mahmood Rony from Bangladesh , ASPA রিজিওনাল চেয়ারম্যান Shamal Panagoda from Srilonka,রাউন্ড টেবিল ইন্ডিয়া এর ন্যাশনাল প্রেসিডেন্ট রবিন আগারওয়ালা, রাউন্ড টেবিল বাংলাদেশের প্রেসিডেন্ট সিফাত উদ্দিন বেগ সহ  ২০টি দেশের হায় একশ প্রতিনিধিবৃন্দ। এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিশেষ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম, পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ ঢাকার রিজিয়ন।

    উক্ত অনুষ্ঠানে অস্ট্রিয়া থেকে আগত ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট  মিস্টার মার্ক বলেন- রাউন্ড টেবিল বাংলাদেশ সমাজের বিভিন্ন স্তরে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। তাদের এই উন্নয়নমূলক কর্মকাণ্ডে টুরিস্ট পুলিশের সহযোগিতা সত্যি প্রশংসনীয়। তিনি পুলিশ সুপার জনাব মোঃ নাইমুল হক পিপিএমকে ধন্যবাদ জানান এবং বিশেষ সম্মাননা প্রদান করেন।


    জনাব মোঃ নাইমুল হক পিপিএম বলেন “রাউন্ড টেবিল বাংলাদেশ বিশ্বের বিভিন্ন দেশের প্রতিনিধিবৃন্দকে নিয়ে চমৎকার কাজ করে যাচ্ছে। বাংলাদেশ পুলিশ সব সময় এ ধরনের কাজকে সমর্থন করে। এ ধরনের কাজের সুবিধার্থে টুরিস্ট পুলিশ সব সময় বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত রাউন্ড টেবিলের সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সব সময় কাজ করে যাবে। “

    উল্লেখ্য যে উক্ত অনুষ্ঠানে আগত বিদেশি পর্যটক বৃন্দের নিরাপত্তা নিশ্চিত সহ তাদের বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করেছে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন।

    বাংলাদেশ সময়: ১২:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ