• শিরোনাম

    পবায় জাতীয় যুব দিবস পালিত

    নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    পবায় জাতীয় যুব দিবস পালিত

    apps

    ‘স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে রাজশাহীর পবায় জাতীয় যুব দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বর্ণাঢ্য ‌র‌্যালি পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ও পুকুরে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, গাছের চারা ও যুব ঋণের চেক এবং পুরষ্কার বিতরণ করা হয়।

    বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত।

    উপজেলা যুব উন্নয়ন অফিসার এম.এম.এন. জহুরুল ইসলাম এর সঞ্চালনায় অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসাঃ আরজিয়া বেগম ও মোঃ ওয়াজেদ আলী খাঁন, উপজেলা প্রকৌশলী মুকবুল হোসেন, উপজেলা কৃষি অফিসার ফারজানা তাসনিম, উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির সিনিয়র ম্যানেজার স্বপন মন্ডল।

    উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা, উপজেলা বন ও পরিবেশ কর্মকর্তা আব্দুল মান্নান, উপজেলা রির্সোস সেন্টার ইন্সট্রাক্টর রেহেনা আকতার, উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, যুব সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    বাংলাদেশ সময়: ১০:৫২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ