• শিরোনাম

    নির্বাচন দিলে বিএনপি ভোট চাইতে মাঠে আসে না। —– এনামুল হক শামীম

    শরীয়তপুর প্রতিনিধি: শনিবার, ১৪ মে ২০২২

    নির্বাচন দিলে বিএনপি ভোট চাইতে মাঠে আসে না। —– এনামুল হক শামীম

    apps

    পানি সম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, গত ১৩ বছরে বিএনপি আন্দোলনে ব্যার্থ হয়েছে। রাজপথ দকল কওে আওয়ামীলীগকে পতন ঘটাবে। ওরা বোকার স্বর্গে বাস করে। আন্দোলন করতে কোমড়ে শক্তি লাগে, জনগনের সমর্থন লাগে। যার কোন টাই বিএনপির নাই। নির্বাচন দিয়ে ও ভোট চাইতে মাঠে আসে না। মানুষ তাদেকে কিভাবে ভোট দিবে। করোনার মধ্যে সারা বাংলাদেশে তাদেও কোথাও দেখা যায়নি। মানুষ কিভাবে তাদেও সমর্থক করে। ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

    আজ শনিবার দুপুরে ৫ কোটি ৫৩ লাখ ২৭ হাজার ৫ শত ৮৪ টাকা ব্যায়ে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুম নির্মান ও জপসা ইউনিয়ন পরিষদে মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    এনামুল হক শামীম বলেন, আওয়ামীলীগ না হলে জাতীর পিতা বঙ্গবন্ধু না হলে বাঙ্গালীর ছেলেরা এমপি, মন্ত্রী, পুলিশ প্রধান, সেনা প্রধান ও রাস্ট্রপতি হতো না। সারা জীবন আমাদেরকে ঐ পচ্শিমাদের গোলামী কওে যেতে হতো। সুতরাং আওয়ামীলীগের ভীত অনেক মজবুত। তাই আওয়ামীলীগের কর্মী হওয়া গৌরবের। তারেক জিয়া দেশ থেকে টাকা পাচার করে বিদেশে পালিয়ে থেকে আয়েশী জীবন-যাপন করছে। বিএনপি তো তাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য সারাদেশে একটা মিছিল করতে পারে নাই। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগের শক্তিই জনগণ। জনগণের রায় পঞ্চমবারের মতো জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসবেন।

    জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছালাম হাওলাদার ও সাধারণ সম্পাদক আ. রাজ্জাক মাদবরের সঞ্চালনায় সম্মেলনে উদ্ধোধক ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল।
    বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, এলজিইডির নিবার্হী প্রকৌশলী মোঃ শাহ জাহান ফরাজী, উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ রাশেদুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া উপজেলা প্রকৌশলী শাহাবুদ্দিন খান,নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

    বাংলাদেশ সময়: ৯:৫২ অপরাহ্ণ | শনিবার, ১৪ মে ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ