• শিরোনাম

    নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্টু

    রফিকুল ইসলাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্টু

    apps

    কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নকে মডেল হিসেবে পরিণত করার লক্ষে চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্টু নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
    তিনি নৌকা প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত হয়ে অদ্যাবধি পর্যন্ত তিনি সফলতার সাথে সর্বদা জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

    ইউনিয়নবাসী জানান, তার ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন যেমন- কাঁচা ও পাকা রাস্তা সংস্কার করা, ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন গ্রামে যাওয়ার জন্য সকল রাস্তা সংস্কার করা।

    এছাড়াও বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও মন্দিরসহ ধর্মীয় প্রতিষ্ঠানে তার অনেক অবদান রয়েছে। মহামারী করোনার এ দুর্যোগ মূহুর্ত্বে ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া অনেক পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এছাড়াও মাক্স এবং স্বাস্থ্যবিধি মানার জন্য ইউনিয়নে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। শীতকালে শীর্থাতদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছেন। এছাড়াও আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষের বিপদের কথা শুনলেই তাদের প্রতি ছুটে যান।

    শুধু তাই নয়, তার সাধ্যানুযায়ী তাদেরকে সর্বদা সাহায্য সহযোগিতা করেছেন। মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, কবরস্থান, স্কুল-কলেজ, কন্যাদায়গ্রস্থদের সাহায্য করা এবং বিভিন্ন আর্থ-সামাজিক অনুষ্ঠানে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

    চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্টু জানান, এলাকায় মাদক ও সন্ত্রাস নির্মূলে জিরো টলারেন্স গড়ে তুলা হয়েছে এখানে মাদক আখরার মুল উপড়ে ফেলার চেষ্টা করছি।
    এছাড়াও এলাকায় বাল্যবিবাহ প্রতিরোধে প্রশাসনের সহযোগিতায় কঠোর পদক্ষেপ গ্রহণ করছি। আমার ইউনিয়নে বাকি রাস্তা-ঘাটের উন্নয়ন করা হবে, পাশাপাশি শিক্ষা প্রসারে কাজ করছি, এখানে অনেক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে তাই তাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে পারলে এ ইউনিয়নকে ডিজিটাল হিসেবে গড়ে তুলতে পারব।

    তিনি আরও জানান, আমার ইউনিয়ন বাসীর জন্য সরকারের দেওয়া বরাদ্দসমূহের সুষম বন্টন এবং অসহায় ও দুস্থদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার চেষ্টা করেছি এবং আগামীতে ও করা হবে। সচ্ছতার ভিত্তিতে বয়স্ক প্রতিবন্ধী ও বিধবা ভাতার প্রদান করেছি এবং যারা অস্বচ্ছল তাদেরকে ভাতার আওতায় নেয়া হবে আমার উপজেলা চেয়ারম্যান আমাকে এ ব্যপারে সার্বিক সহযোগিতা করছেন।

    শফিকুল ইসলাম মন্টু চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাস্ত-ঘাট পাকাকরণ, কৃষির সাফল্য ও শিক্ষার প্রসার ঘটিয়ে দিগদাইড় ইউনিয়ন পরিষদকে ডিজিটালে রূপান্তরিত করে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশা আল্লাহ!

    বাংলাদেশ সময়: ৮:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ