• শিরোনাম

    নরসিংদীর মনোহরদীতে রাস্তায় কাগজে মোড়ানো একদিনের নবজাতক উদ্ধার

    শান্ত বণিক, নরসিংদী থেকে: রবিবার, ১৩ নভেম্বর ২০২২

    নরসিংদীর মনোহরদীতে রাস্তায় কাগজে মোড়ানো একদিনের নবজাতক উদ্ধার

    apps

    নরসিংদীর মনোহরদীতে রাস্তার পাশ থেকে জীবিত এক মেয়ে নবজাতক উদ্ধার হয়েছে। রবিবার (১৩ নবেম্বর) সকালে মনোহরদী সরকারি কলেজের পশ্চিমে সড়কের পাশ থেকে কাগজে মোড়ানো নবজাতকটি উদ্ধার করা হয়। তার বয়স একদিন বলে জানিয়েছেন মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। তবে তার বাবা-মার সন্ধান মেলেনি।
    জানা গেছে, সকালে হাঁটতে বের হয়েছিলেন শান্তা ইসলাম নামে এক নারী। কলেজের সামনে পৌঁছলে ওই নবজাতকের কান্না শুনতে পান তিনি। পরে মনোহরদী থানা পুলিশকে জানালে তারা শিশুটিকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে হাসপাতালের সেবিকারা তাকে সেবা দিচ্ছেন।
    মনোহরদী থানা সূত্রে জানা গেছে, কে বা কারা লোকচক্ষুর আড়ালে ওই নবজাতককে ফেলে রেখে পালিয়ে যান। তার প্রকৃত বাবা-মাকে শনাক্তের চেষ্টা চলছে।
    মনোহরদী উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনির হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতালে শিশুটিকে দেখে আসছি। চিকিৎসায় কোনো ত্রুটি রাখা হচ্ছে না। আমাদের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।
    মনোহরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদুল হাসান মাহমুদ বলেন, একদিনের নবজাতক মনে হচ্ছে। শিশুটির শারীরিক অবস্থা বেশ ভালো। তারপরও হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েক দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

    বাংলাদেশ সময়: ৭:০০ অপরাহ্ণ | রবিবার, ১৩ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ