• শিরোনাম

    নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

    এম. ওবায়েদুল কবীর : মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

    apps

    নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

    গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী সদর থানার পশ্চিম ঘোড়াদিয়া গ্রামের ফজর আলী (৪৩), রফিকুল ইসলাম (২৯) ও টাওয়াদী গ্রামের রবিন মিয়া (২১)।

    অতিরিক্ত পুলিশ সুপার জানান, সোমবার (২৭ মার্চ) দিবাগত রাত চারটার দিকে শহরের দাসপাড়া এলাকায় একটি নার্সারির সামনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে অভিযান চালানো হয়। এসময় ফজর আলী আটক ও তার কাছ থেকে চাপাতি, চাইনিজ কুড়াল ও রামদা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যে ডাকাত দলের সদস্য রফিকুল ও লুকু মিয়াকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যে শহরের ব্রাহ্মণপাড়া এলাকার ফাঁকা জায়গা থেকে চাপাতি, হাতুড়ি, কিরিচসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
    তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় ডাকাতি, দস্যুতা, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিল। তাদের জিজ্ঞাসাবাদে আরও কয়েকজন ডাকাতের নাম জানা যায়। ঘটনাস্থল থেকে আটককৃতদের আরও ৫ থেকে ৬ জন সহযোগী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে।

    ফজর আলীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ ১০টি মামলা রয়েছে। বাকিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

    বাংলাদেশ সময়: ৭:৩৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ