• শিরোনাম

    নবীনগরে মেঘনা নদীতে নিখোঁজ হওয়ার একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

    মোঃ নিজাম উদ্দিন মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    নবীনগরে মেঘনা নদীতে নিখোঁজ হওয়ার একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নানার বাড়িতে বেড়াতে এসে মেঘনা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার একদিন পর জুলেখা আক্তার (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে নবীনগর ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

    মঙ্গলবার (৫ ডিসেম্বর ) দুপুর ২ টার দিকে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে এমপি টিলা এলাকার মেঘনা নদী থেকে ফায়ার সার্ভিস ও
    নৌ-পুলিশের যৌথ উদ্যোগে ১২ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত জুলেখা বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের সুজন মিয়ার মেয়ে।

    সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপ পরিদর্শক এসআই কাউসার মাতব্বর বিষয়টি নিশ্চিত করে জানান, সলিমগঞ্জ নৌ-পুলিশের একটি টিম ও
    ফায়ার সার্ভিসের ডুবুরী দল দীর্ঘ ১২ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে এ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

    জানা গেছে, গত শুক্রবার শিশুটি তার মায়ের সঙ্গে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে তার নানা হান্নান মিয়ার বাড়িতে বেড়াতে আসে। গতকাল সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১টায় শিশুটি নানার বাড়ির পাশে মেঘনা নদীতে বড় বোনের সাথে গোসল করতে যায়। গোসলে নেমে ডুব দিয়ে আর ওপরে ওঠেননি জুলেখা। স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরী দল দীর্ঘ ১২ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে এ শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

    বাংলাদেশ সময়: ৫:০৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ