• শিরোনাম

    নবীনগরে মালাই পূর্ব পাড়া জামে মসজিদের ঢালাই কাজের উদ্বোধন

    মোঃ নিজাম উদ্দিন শনিবার, ২০ মে ২০২৩

    নবীনগরে মালাই পূর্ব পাড়া জামে মসজিদের ঢালাই কাজের উদ্বোধন

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের মালাই পূর্ব পাড়া জামে মসজিদের ফ্লোর ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে মিলাদ ও দোয়া মোনাজাতের শেষে আনুষ্ঠানিকভাবে এই ফ্লোর ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ রুবেল রানা।

    এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য ও অত্র মসজিদ কমিটির সভাপতি শফিকুর রহমান সরকার, সমাজ সেবক মিজানুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শুক্কুর আলী সরকার, সমাজ সেবক ফরহাদ সরকার, বেদন সরকার, সাবেক পুলিশ কর্মকর্তা হালিম সরকার, হেলিম সরকার, হাশেম সরকার, বাহরাইন প্রবাসী আনোয়ার হোসেন মোল্লা, ইতালী প্রবাসী মোঃ সুহেল রানা, মোমেন সরকার। এছাড়াও স্থানীয় আরো বহু গন্যমান্য ব্যাক্তিবর্গরা এসময় উপস্থিত ছিলেন।

    এসময় মসজিদ কমিটির নেতৃবৃন্দরা বলেন, দীর্ঘদিন যাবত পূর্বের মসজিদটি ছোট হওয়াই স্থানীয় মুসল্লীদের নামাজ পড়তে নানা সমস্যা হতো। তাই পূর্বের মসজিদটি ভেঙ্গে বড় পরিসরে নতুন মসজিদটি নির্মাণ করা হচ্ছে। তারা আরো বলেন নতুন মসজিদটি নির্মাণে অনেক অর্থের প্রয়োজন। এজন্য তারা আল্লাহর ঘর মসজিদ নির্মাণে সমাজের বিত্তবানসহ এলাকাবাসী ও প্রবাসীদের আর্থিক সহযোগীতা কামনা করেন।

    ফ্লোর ঢালাই কাজের উদ্বোধনের পূর্বে মিলাদ শেষে দোয়া পরিচালনা হাফেজ মোঃ রিফাত। পরে উপস্থিত সবার মাঝে তাবারক বিতরন করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:৩২ অপরাহ্ণ | শনিবার, ২০ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ