• শিরোনাম

    নড়াইল জেলা পুলিশের কিট প্যারেড অনুষ্ঠিত

    খাইরুল ইসলাম চৌধুরী, স্টাফ রিপোর্টার, নড়াইল : সোমবার, ২৪ জুলাই ২০২৩

    নড়াইল জেলা পুলিশের কিট প্যারেড অনুষ্ঠিত

    apps

    নড়াইল জেলা পুলিশের মাসিক কিট প্যারেড অনুষ্ঠিত হয়েছে । রোববার (২৩ জুলাই) সকাল ৯:০০ টায় পুলিশ লাইনস্ ড্রিলশেডে এ কিট প্যারেড অনুষ্ঠিত হয়।
    সালাম গ্রহণ এবং কিট পরিদর্শন করেন মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।

    পরিদর্শন শেষে পুলিশ সুপার বলেন, পুলিশ সদস্যদের ইউনিফর্ম থেকে শুরু করে প্রতিটি জিনিস জন্য যা প্রয়োজন, তার প্রত্যেকটা জিনিস বাংলাদেশ পুলিশ সরবরাহ করছে। বাংলাদেশ পুলিশের সরবরাহকৃত এসব জিনিসপত্র ও পোশাকের প্রতি যত্নশীল হতে হবে। তিনি পুলিশ সদস্যদের ডিসিপ্লিন, স্মার্ট ইউনিফর্ম পরিধান, পরিষ্কার-পরিচ্ছন্নতা, প্রাপ্যতা সম্পর্কে জানা ও সচেতন হওয়া, ক্লোথিং স্টোরে কর্মরত পুলিশ সদস্যদের দায়িত্ব ও কর্তব্য, স্বজনপ্রীতি ও দুর্নীতি পরিহার, প্রাপ্যতা অনুযায়ী যথাসময়ে সরকারি মালামাল গ্রহণ এবং ইস্যুকৃত মালামাল যত্নের সাথে ব্যবহার করাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।

    এ সময় মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ), তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), দেবব্রত সরকার, সহকারী পুলিশ সুপার(প্রবেশনার), আবুল হোসেন শেখ, পুলিশ পরিদর্শক (আরআই), মোঃ শহীদুজ্জামান, পুলিশ পরিদর্শক (আরওআই), নড়াইলসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ১২:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ