• শিরোনাম

    দুস্ত্য সদস্যদের মাঝে গ্রামীণ ব্যাংকের কম্বল বিতরণ

    নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

    দুস্ত্য সদস্যদের মাঝে গ্রামীণ ব্যাংকের কম্বল বিতরণ

    apps

    দেশব্যাপী সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল বিতরণের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে গাজীপুর জোনের আওতাধীন বাসন শাখায় ভিক্ষুকদের মাঝে কম্বল বিতরণ করে গ্রামীণ ব্যাংক।

    এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুর রহিম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোছলেহ উদ্দিন।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. একে এম সাইফুল মজিদ বলেন আমাদের সমাজে সবচেয়ে অসহায় হচ্ছে ভিক্ষুক শ্রেনী। আর এই ভিক্ষুকদের জন্য রয়েছে গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্য কর্মসূচি। এর আওতায় তাদের জীবনমান উন্নয়নে নিবিড়ভাবে কাজ করে চলেছে গ্রামীণ ব্যাংক। বিশেষ অতিথির বক্তব্যে গ্রামীণ ব্যাংকের ব্যাবস্হাপনা পরিচালক আবদুর রহিম খানঁ বলেন, ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিবেদিত প্রতিষ্ঠান হচ্ছে গ্রামীন ব্যাংক।

    উপব্যবস্থাপনা পরিচালক মোঃ মোছলেহ উদ্দিন বলেন- করোনার সময়ও আমরা সারাদেশে সংগ্রামী সদস্যদের মাঝে দুইবার করে ত্রাণ সামগ্রী নিয়ে পাশে দারিয়েছি, সরকারের পাশাপাশি ইনশাআল্লাহ অসহায় দের জন্য কাজ করে যাচ্ছে গ্রামীণ ব্যাংক।

    গাজীপুর জোনের জোনাল ম্যানজার বলেন আমরা বিগত দুই দিন যাবৎ তীব্র এই শীতে অসহায়দের মাঝে গরম কাপর দিয়ে যাচ্ছি, অসহায়দের জন্য আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

    বাংলাদেশ সময়: ৯:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ