• শিরোনাম

    দুই বন্ধুকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৪

    জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

    দুই বন্ধুকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৪

    apps

    সিরাজগঞ্জ সদরের ইছামতীতে দুই বন্ধুকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। পুলিশ এ মামলায় চার আসামিকে গ্রেপ্তার করেছে।

    নিহত আলামিনের বড় ভাই হাবিবুর রহমান বাদী হয়ে শনিবার (২১ অক্টোবর) রাতে মামলাটি করেন। এতে ৩১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও সাত-আটজনকে আসামি করা হয়েছে। রোববার (২২ অক্টোবর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দীন।

    গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ইছামতী গ্রামের মেরাজুল ইসলাম ও লোকমান খান এবং চকচণ্ডী গ্রামের সবুজ ও বাবু শেখ। তাদের মধ্যে মেরাজুল মামলার প্রধান আসামি।

    নিহত দুই বন্ধু হলেন- সদরের ইছামতী গ্রামের ফরহাদ হোসেনের ছেলে আলামিন (৩৫) ও তার বন্ধু একই গ্রামের ঠান্ডু শেখের ছেলে আমিন শেখ (৩৫)।

    মামলার বিবরণ সূত্রে জানা যায়, ইছামতীর ফরহাদের পরিবারের সঙ্গে একই গ্রামের হায়দার আলীর পরিবারের জমি নিয়ে বিরোধ চলছে। এর জেরে গত বৃহস্পতিবার রাতে ফরহাদের ছেলে আলামিন ও তার বন্ধু আমিন শেখের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয়। হায়দারের ছেলে মেরাজুলসহ তাদের লোকজন এ হামলা চালায়।

    এতে ঘটনাস্থলেই আলামিনের মৃত্যু হয়। গুরুতর আহত আমিন শেখকে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার সকালে মারা যান।

    সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলহাজ উদ্দীন বলেন, মামলার প্রধান আসামি মেরাজুলকে আজ সকালে ঢাকা থেকে ডিবি পুলিশের একটি টিম গ্রেপ্তার করে। বাকি তিন আসামিকে সদর থানা পুলিশ সিরাজগঞ্জ সদরের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করে। মামলার প্রধান আসামি মেরাজুলকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছ।

    বাংলাদেশ সময়: ৬:৫২ অপরাহ্ণ | সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ