• শিরোনাম

    ত্রিশালে পুলিশ আহত কারী মূল হোতা গ্রেফতার

    আবু নাঈম বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

    ত্রিশালে পুলিশ আহত কারী মূল হোতা গ্রেফতার

    apps

    ময়মনসিংহের ত্রিশালে পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতারকালে তিন পুলিশকে আহত করে আসামি ছিনতাইয়ের ঘটনায় মুলহোতাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও ত্রিশাল থানা যৌথ চালিয়ে ভালুকার সিডস্টোর থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, হারুন মিয়া ও নাঈম। এছাড়াও পরোয়ানভুক্ত পলাতক আসামি বেদেনা আক্তারকে গ্রেফতার করা হয়েছে।

    ডিবির ওসি ফারুক হোসেন জানান, গত ১৭ মার্চ ত্রিশাল থানার এএসআই মোঃ ইসলাম হোসেন ও এএসআই গোলাম রসুল সংগীয় ফোর্সসহ ত্রিশাল থানার মামলা নং-০১, তারিখ-০৩/১০/২০২৩ ইং ধারা-৪৪৭/৩২৩/৫০৬ পিসি, রিসিভ নং-৪৫৯/২৪ প্রসেস নং-৫১১/২৪ এর জিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী বেদেনা আক্তার (৫৯) স্বামী-মৃতঃ ফজলুল হক, সাং-শিমুলিয়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহসহ অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করেন।

    এ সময় পরোয়ানাভুক্ত আসামী বেদেনাকে ওয়ারেন্ট মূলে গ্রেফতার করেন। ঐ আসামীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিতে আসামীর ছেলে হারুন মিয়া (৪০) ও মোঃ নাঈম (২৫) ঘরে থাকা ধারালো দা দিয়া পুলিশ সদস্যদের উপর এলোপাথারিভাবে কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় তাৎক্ষনিকভাবে হারুন মিয়াকে গ্রেফতার করার জন্য থানা ও ডিবি পুলিশকে নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার মাছুম আহাম্মাদ ভুঞা।

    পুলিশ সুপারের নির্দেশে ত্রিশাল থানা পুলিশ ও ডিবি যৌথ অভিযান পরিচালনা করে মঙ্গলবার ভোর রাতে ভালুকার সিডষ্টোর এলাকা থেকে পুলিশ সদস্য আহতের ঘটনায় জড়িত আসামী হারুন মিয়া (৪৪), পিতা- মৃত ফজলুল হক, মাতা-বেদেনা খাতুন ও মোঃ নাঈম (২৫), পিতা- মৃত সুরহাব আলী এবং পরোয়ানাভুক্ত আসামী বেদেনা খাতুন (৫৯), স্বামী- মৃত ফজলুল হক, সর্ব সাং-ধানীখোলা শিমুলিয়া পাড়াকে গ্রেফতার করেন। তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে পুলিশ।

    বাংলাদেশ সময়: ১:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ