• শিরোনাম

    টঙ্গীতে ভেজাল শিশু খাদ্যসহ গ্রেফতার ১

    টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

    টঙ্গীতে ভেজাল শিশু খাদ্যসহ গ্রেফতার ১

    apps

    গাজীপুরের টঙ্গীতে ভেজাল শিশু খাদ্য চকলেট ও কথিত নাটোরের কাঁচা গোল্লাসহ বেলায়েত হোসেন (২৬) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৩ শত ২৫ কেজি (১৩ বস্তা) ভেজাল শিশু খাদ্য উদ্ধার করে।

    বৃহস্পতিবার দিবাগত রাতে টঙ্গীর মধ্য আরিচপুর জনৈক ইউসুফ মিয়ার বাসার নিচ তলা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার বেলা ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম।

    গ্রেফতারকৃত বেলায়েত হোসেন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার পুটিখালী গ্রামের তাহের হাওলাদারের ছেলে।
    সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মধ্য আরিচপুর এলাকায় অভিযান চালিয়ে ৩শত কেজি (১২বস্তা) কথিত চকলেট ও ২৫ কেজি (১ বস্তা) কথিত নাটোরের কাঁচাগোল্লা উদ্ধার করে পুলিশ। এসময় ভেজাল শিশু খাদ্য বিক্রির অপরাধে একজনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, সে দীর্ঘদিন যাবৎ টঙ্গী পূর্ব থানা এলাকায় এসব ভেজাল শিশু খাদ্য বিক্রি করে আসছিল।

    টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, সাম্প্রতিক সময় গাজীপুরে ভেজাল শিশু খাদ্য গ্রহণ করে দুই শিশুর অকাল মৃত্যু হয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    বাংলাদেশ সময়: ৭:২৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ