• শিরোনাম

    ঝালকাঠিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু কিশোর দিবস পালিত

    গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি: শনিবার, ১৮ মার্চ ২০২৩

    ঝালকাঠিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু কিশোর দিবস পালিত

    apps

    ঝালকাঠিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস পালিত।
    বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। দিবসটি উদযাপন উপলক্ষে আজ জেলার সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠানসহ সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।
    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ঝালকাঠি জেলা প্রশাসক চত্বরে সকাল দশটায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন জেলা প্রশাসক ফারহা নিজুম গুল,পুলিশ সুপার আফরুজুল হক টুটুল,জেলা জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এড. খান সাইফুল্লাহ পনির,পৌর মেয়র আলহাজ¦ মো.লিয়াকত আলী তালুকদার সহ আওয়ামিলীগ’ যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ । এরপর ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ। শ্রদ্ধা জ্ঞাপন শেষে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে শিশুদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন জেলা প্রশাসক ফারহা নিজুম গুল,এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা প্রমুখ।

    বাংলাদেশ সময়: ১২:১১ পূর্বাহ্ণ | শনিবার, ১৮ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ