• শিরোনাম

    জামাত-বিএনপির অবরোধের প্রতিবাদে রাজশাহী জেলা কৃষক লীগের বিক্ষোভ ও শান্তি সমাবেশ

    নিজস্ব প্রতিবেদক: সোমবার, ১৩ নভেম্বর ২০২৩

    জামাত-বিএনপির অবরোধের প্রতিবাদে রাজশাহী জেলা কৃষক লীগের বিক্ষোভ ও শান্তি সমাবেশ

    apps

    দেশব্যাপী জামাত-বিএনপির অগ্নি-সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, দেশবিরোধী ষড়যন্ত্র এবং আন্দোলনের নামে অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ এবং অবস্থান কর্মসূচি পালন করা হয়। রাজশাহী জেলা কৃষক লীগের আয়োজনে সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নওদাপাড়া (আমচত্বর) এলাকায় বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশ করেন।

    রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন এর পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি সহকারী অধ্যাপক এন্তাজ আলী, আব্দুল কুদ্দুস খান, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুখু, তরিকুল হাসান বাচ্চু, সেচ ও পানি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এনামুল হক রিপন, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইউসুফ আলী চৌধুরী, জেলা কৃষক লীগের সদস্য আব্দুর রাজ্জাক সরকার বাবু ও মহসিন আলী।

    আরো উপস্থিত ছিলেন পবা উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সরওয়ারে আলম মানিক, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ রানা, পুঠিয়া উপজেলা কৃষক লীগের আহ্বায়ক নুরুল আমিন মধু, পারিলা ইউনিয়ন কৃষক লীগের সহ-সভাপতি সুজন কবির, সাধারণ সম্পাদক আব্দুস সালাম ও হরিয়ান ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

    সমাবেশে জেলা কৃষক লীগের সভাপতি অধ্যক্ষ তাজবুল ইসলাম বলেন, ষড়যন্ত্রকারীরা যাতে কোনভাবেই সফল হতে না পারে সেজন্য পাড়া মহল্লায় প্রতিটি কর্মীকে সচেতন থাকতে হবে। নৌকার বিজয়ের লক্ষ্যে একযোগে কাজ করতে হবে।

    জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী খাঁন বলেন, মানুষ কখনো নাশকতাকে সমর্থন করেনা। একারণে সাধারণ মানুষ বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, আন্দোলনের নামে অবরোধ ও নাশকতাকে ঘৃনাভরে প্রত্যাখ্যান করেছে বলে উল্লেখ করেন তিনি।

    বাংলাদেশ সময়: ৯:১৯ অপরাহ্ণ | সোমবার, ১৩ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ