• শিরোনাম

    গ্রামীণ ব্যাংক’র পারিলা শাখায় ত্রৈমাসিক কেন্দ্র প্রধান কর্মশালা অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক: রবিবার, ১২ মার্চ ২০২৩

    গ্রামীণ ব্যাংক’র পারিলা শাখায় ত্রৈমাসিক কেন্দ্র প্রধান কর্মশালা অনুষ্ঠিত

    apps

    রাজশাহীর পবা উপজেলার পারিলা ইউনিয়নের খড়খড়িতে গ্রামীণ ব্যাংকের পারিলা শাখায়

    ত্রৈমাসিক কেন্দ্র প্রধান কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

    রবিবার (১২ মার্চ) গ্রামীন ব্যাংকের পারিলা শাখা মিলনায়তনে গ্রামীন ব্যাংক পারিলা শাখা (পবা) অফিসের আয়োজনে সকল কেন্দ্রের কেন্দ্র প্রধানদের নিয়ে ত্রৈমাসিক কেন্দ্র প্রধান কর্মশালায় প্রধান অতিথি ছিলেন গ্রামীণ ব্যাংকের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আবু বক্কর সিদ্দিকি।

    প্রধান অতিথি এসময় ব্যাংকের বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রম তুলে ধরে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। তিনি তার বক্তব্যে বলেন, ব্যাংকের কেন্দ্র থেকে গ্রহণকৃত ঋণ আয়বর্ধনমূলক কার্যক্রমে কাজে লাগিয়ে নিজের উন্নয়ন করে স্বাবলম্বী হন। তিনি আরোও বলেন, গ্রামীন ব্যাংক সদস্যদের ছেলেমেয়েদেরকে শিক্ষাবৃত্তি প্রদান করে। এছাড়াও সদস্যদের ছেলেমেয়েদের উচ্চ শিক্ষার জন্য ঋন সুবিধা দেওয়া দেয়, সেই সুবিধা গুলো আপনারা কাজে লাগিয়ে নিজের উন্নয়ন করেন। অফিসের নিয়ম কানুন মেনে নিয়মিত লেনদেন করেন। গুজবে কান দিবেন না। স্মার্ট বাংলাদেশ গড়তে সহযোগিতা করুন।

    ৬৬ নং মতিয়াবিল কেন্দ্র প্রধান রেজিয়া বেগম বলেন, আমি ব্যাংকের সদস্য হওয়ার আগে আমাদের পারিবারিক অবস্থা খারাপ ছিল। এখানে ভর্তি হয়ে ঋণ সুবিধা নিয়ে আয়বর্ধনমূলক কাজে লাগিয়ে আজ স্বাবলম্বী হয়েছি।

    গ্রামীণ ব্যাংকের পারিলা শাখার ব্যবস্থাপক মনি শংকর দাস মজুমদার এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন এরিয়া ম্যানেজার মোঃ আলমগীর হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন পারিলা শাখার সকল কেন্দ্রের কেন্দ্র প্রধান, সদস্যবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রামীণ ব্যাংক পারিলা শাখfর কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

    বাংলাদেশ সময়: ১০:৪৪ অপরাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ