• শিরোনাম

    গোসাইরহাটে মাছের ঘের থেকে ৮ ফুট লম্বা একটি কুমির উদ্ধার । উৎসুক জনতার ভীড়।

    শরীয়তপুর প্রতিনিধি ঃ মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২

    apps

    গোসাইরহাট উপজেলায় মাছের ঘের থেকে ৮ ফুট লম্বা একটি কুমির উদ্ধার করেছে স্থানীরা। কুমির টি দেখতে উৎসুক জনতার ভীড় করছে। গতকাল সোমবার রাতে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নের পাজাল কান্দি এলাকার একটি মাছের ঘের থেকে কুমিরটি উদ্ধার করা হয়।
    বিষয়টি নিশ্চিত করেছেন গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম সিকদার । তিনি বলেন, কুমিরটি আলাওলপুর ইউনিয়নের পাজালকান্দি গ্রামের খলিল কাজির মাছের ঘের থেকে উদ্ধার করা হয়।
    স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় কুমিরকে মাটি খুঁড়তে দেখেন পুকুরে কাজ করা কর্মীরা। পরে তারা একটি ফাঁদ পাতেন। সেই ফাঁদে আটকে পড়ে কুমিরটি। কুমিরটির দৈর্ঘ্য প্রায় ৮ ফুট। পরে উপজেলা প্রাণিসম্পদ অফিসকে জানালে তাদের কর্মীরা এসে দেখে যায়।

    পাজালকান্দি সমবায় সমিতির সভাপতি লিটন পাজাল বলেন, আমরা এখন আতঙ্কে আছি। কিভাবে এত বড় একটি কুমির ঘেরে আসল। আমাদের বাড়ির পাশে ছোট একটি নদী আছে। এতে তো কুমির থাকার কথা না। এ ধরনের কুমির সাধারণত খুলনা-বাগেরহাট এলাকায় দেখা যায়।
    আলাওলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওসমান গনি বেপারী বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে উপজেলা প্রশাসনকে জানালে তারা সেটি নেওয়ার জন্য বন বিভাগের অফিসে জানায়। আজ মঙ্গলবার সকালে বন বিভাগের ঢাকার কর্মীরা আসবেন বলে জানিয়েছেন তারা।

    বাংলাদেশ সময়: ৮:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ