• শিরোনাম

    গাইবান্ধা সাদুল্লাপুরে বাড়ির ভেতর জুয়ার আসর, গ্রেফতার ৭

    লিটন মিয়া লাকু শুক্রবার, ২২ মার্চ ২০২৪

    গাইবান্ধা সাদুল্লাপুরে বাড়ির ভেতর জুয়ার আসর, গ্রেফতার ৭

    apps

    গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার আবদুল গনি মিয়ার বসতবাড়ির ভেতর জুয়ার আসরে অভিযান চালিয়েছে পুলিশ। এসময় জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ৬ জুয়ারি ও একজন ওয়ারেন্টের আসামিসহ ৭ জন গ্রেফতার করা হয়।
    শুক্রবার (২২ মার্চ) বিকেলে সাদুল্লাপুর থানার পুলিশ ওইসব জুয়ারিদের আদালতে প্রেরণ করেছে।

    এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে গোপন সংবাদে উপজেলার ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপুলিশ পরিদর্শক (এসআই) সফিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামের মৃত আবদুল গনি মিয়ার বাড়িতে এই অভিযান পরিচালনা করেন।

    গেফতার জুয়ারিরা হলেন- চকনদী গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে সেলিম প্রামানিক (৩১), মৃত হায়দার আলীর ছেলে মোস্তাফিজুর রহমান (৪২), আফছার আলী শেখের ছেলে শাহ মিয়া (৩২), দুলা মিয়ার ছেলে আনারুল ইসলাম (৩৩), রাঘবেন্দ্রপুর গ্রামের মেহের উদ্দিন শাহজাহানের ছেলে সাগর মন্ডল (২৫) ও গোলজার রহমান ফেলানীর ছেলে মিরুজুল গাছু (৩৬)। এছাড়া একজন গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামি গ্রেফতার করা হয়েছে।

    এ তথ্য নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন, জুয়া আইনে গ্রেফতারকৃতদের আজ শুক্রবার বিকেলে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। জুয়া বিরোধী অভিযান চলমান থাকবে বলে জানান এই কর্মকর্তা

    বাংলাদেশ সময়: ১০:৪০ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ