• শিরোনাম

    গাইবান্ধা বিচার বিভাগ কর্তৃক যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা

    লিটন মিয়া লাকু মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

    গাইবান্ধা বিচার বিভাগ কর্তৃক যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা

    apps

    গাইবান্ধা বিচার বিভাগ কর্তৃক যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি উপলক্ষে২৬ মার্চ সকালে গাইবান্ধা আদালত প্রাঙ্গনে সূর্যোদয়ের সাথে সাথে পতাকা উত্তোলণ করেন মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মোঃ আবুল মনসুর মিঞা। বেলুন ও পায়রা উড়িয়ে দিনের কর্মসূচির উদ্বোধন করা হয়। মহান মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে আদালতস্থ মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারে জাতির পিতার প্রতিকৃতীতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

    পরে আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মোঃ আবুল মনসুর মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাসিস্ট্রেট জনাব মোঃ মারুফ হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব মোঃ মুনতাসির আহমেদ, যুগ্ম জেলা ও দায়রা জনাব মোঃ কুদরাত-ই-খোদা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদি হাসান, সহকারী জজ মোঃ আবু রায়হান প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনায় করেন সহকারী জজ মোঃ শাফি উল্লাহ।

    সভায় বক্তারা স্বাধীনতার মর্যাদা সমুন্নত রেখে ন্যায় বিচার প্রতিষ্ঠায় দৃঢ় অঙ্গিকার ব্যক্ত করেন। সিনিয়র জেলা ও দারয়া জজ মোঃ আবুল মনসুর মিঞার সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

    বাংলাদেশ সময়: ৮:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ