• শিরোনাম

    খুলনায় ডাকাত দল ‘কবির বাহিনী’ প্রধান কবির গ্রেফতার, পিস্তল ও গুলি উদ্ধার

    খুলনা ব্যুরোঃ বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    খুলনায় ডাকাত দল ‘কবির বাহিনী’ প্রধান কবির গ্রেফতার, পিস্তল ও গুলি উদ্ধার

    apps

    খুলনায় র‌্যাবের সদস্যরা কথিত দুর্ধর্ষ ডাকাত দল ‘কবির বাহিনী’ প্রধান কবির শেখকে (৪২) গ্রেফতার করেছে। মঙ্গলবার রাতে সুন্দরবন সংলগ্ন দাকোপ উপজেলার পানখালী ইউনিয়নের টিটাপল্লী গ্রামের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বসতঘর তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল ও ১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

    র‌্যাব-৬’র মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) তারেক আনাম বান্না বুধবার জানান, কবির শেখ একজন কুখ্যাত সন্ত্রাসী। সে ‘কবির বাহিনী’ নামক একটি দুর্ধর্ষ ডাকাত দলের নেতৃত্ব প্রদান করে বিভিন্ন স্থানে ডাকাতি ও অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি চালিয়ে আসছিল। তার বিভিন্ন অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছিল। তার বিরুদ্ধে ৩টি অস্ত্র ও ২টি ডাকাতি মামলাসহ নারী নির্যাতন, চাঁদাবাজি, হত্যাচেষ্টা এবং দুর্ধর্ষ চুরির মতো ঘৃণ্য অপরাধের ২০টি মামলা রয়েছে।

    তিনি জানান, মঙ্গলবার র‌্যাব-৬’র সদর কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, দাকোপ থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি কবির শেখের টিটাপল্লীর গ্রামের বাড়িতে পৌঁছায়। এ সময় কবির শেখ র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে র‌্যাবের আভিযানিক দলের সদস্যরা তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার বসতঘর তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল ও ১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। বুধবার জব্দকৃত পিস্তল ও গুলিসহ কবির শেখকে দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:২৯ অপরাহ্ণ | বুধবার, ২৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ