• শিরোনাম

    কাশিমপুরে ৫শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    রিপোর্টার খুরশীদ আলম সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

    কাশিমপুরে ৫শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

    apps

    গাজিপুরের কাশিমপুরে প্রায় ৩ কিলোমিটার এলাকা জুড়ে ৫শ বাসাবাড়িতে অবৈধ নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং ব্যবহৃত পাইপ ও রাইজার জব্দ করা হয়।

    সোমবার ( ৫ ফেব্রুয়ারী ) সকাল থেকে বিকাল পর্যন্ত কাশিমপুরের সুলতান মার্কেট এলাকার ৪টি পয়েন্ট এই অভিযান পরিচালনা করেন আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

    তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড আশুলিয়া জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, তিতাসের মেইন লাইন থেকে অবৈধ ভাবে নেওয়া নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র মহল বিভিন্ন বাসাবাড়িতে ঝুকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রায় ৩ কিলোমিটার এলাকাব্যাপী অভিযান চালিয়ে অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্ন মানের ৪মিটার পাইপ ও রাইজার জব্দ করা হয়।এবং মোট ৫শ’ বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

    তিনি আরও বলেন, এ এলাকায় দুষ্কৃতকারীরা প্রভাবশালীদের ছত্রছায়ায় রাতের আধারে সংযোগ দিচ্ছে। বার বার সংযোগ বিচ্ছিন্ন করা হলেও একই স্থানে ফের অবৈধ সংযোগ দেওয়া হচ্ছে। আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে।

    অভিযানে উপস্থিত ছিলেন- আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম,

    তিতাস গ্যাস ট্রান্সমিশন আশুলিয়া জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান,

    উপ- ব্যবস্থাপক মো. সাকিব বিন আব্দুল হান্নান সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ।

    বাংলাদেশ সময়: ৯:১৪ অপরাহ্ণ | সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ