• শিরোনাম

    একতারা ফাউন্ডেশন এর গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত…

    নিজস্ব প্রতিবেদক: বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

    একতারা ফাউন্ডেশন এর গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত…

    apps

    আজ ১৪ই ফেব্রুয়ারি ২০২৪ইং বুধবার একতারা ফাউন্ডেশন এর গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর গুলশান পুলিশ প্লাজায় অতিথি লিঃ এর কনফারেন্স হলে এ উপলক্ষে এক আলোচনা সভা ও গুনীজন সম্মাননা প্রদান অনুষ্ঠান সর্ম্পূন হয়। অতিথি লিঃ পরিচালক এডমিন ড. সিরাজুল ইসলাম পিএইচডি এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিথি লিঃ এর সিইও ও ব্যবস্থাপনা পরিচালক লায়ন সাইফুল ইসলাম সোহেল, একতারা ফাউন্ডেশন এর সিনিয়র ভাইস চেয়ারম্যান রবিন আহমেদ, একতারা ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান আফিয়া কনক, মহাসচিব নাসিমুল ইসলাম নাসিম, একতারা শিল্পী সংঘের যুগ্ন সাধারণ সম্পাদক সাহনাজ পারভিন।

    বিজয় উৎসব ২০২৩ এর সম্মানীত গুণীজনদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক বাংলার নবকন্ঠ পত্রিকার, সম্পাদক ও প্রকাশক, রুমাজ্জল হোসেন রুবেল, বাংলাদেশ পুলিশ এর উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম, কথা সাহিত্যিক কবি নুরুন্নাহার মুন্নি, ও নারী উদ্যোক্তা হাসনা হেনা। এছাড়াও দৈনিক আলোকিত সকাল এর নির্বাহী সম্পাদক কাজল খান ও অতিথি লিঃ এর কর্মকর্তাগণ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে প্রধান অতিথি লায়ন সাইফুল ইসলাম সোহেল তার বক্তব্যে বলেন মানবসেবার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার মধ্যেই জীবনের সার্থকতা, সমাজের বিভিন্ন অসংগতি গণমাধ্যমে তুলে ধরা, বেকার সমস্যা দূরীকরণ, বাংলাদেশ সরকারের ডিজিটাল প্লাটফর্ম স্মার্ট বাংলাদেশ রুপান্তরে একতারা ফাউন্ডেশন কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও তিনি ডিজিটাল স্মার্ট বাংলাদেশ গড়ায় শিক্ষিত তরুন সমাজের মধ্যে নতুন উদ্যোক্তা সৃস্টিতে অতিথি লিঃ এর বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

    বাংলাদেশ সময়: ৫:০৭ অপরাহ্ণ | বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আজ বিজয়া দশমী

    ২৬ অক্টোবর ২০২০

    আর্কাইভ