• শিরোনাম

    অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে কমিশন বদ্ধপরিকর: শেরপুরে ইসি আলমগীর

    এনামুল হক,শেরপুরঃ মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে কমিশন বদ্ধপরিকর: শেরপুরে ইসি আলমগীর

    apps

    “উৎসবমুখর পরিবেশে, জনগণের অংশগ্রহণে, একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিত করতে নির্বাচন কমিশন (ইসি) বদ্ধপরিকর” শেরপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনী গন্ধায় নির্বাচন সংশ্লিষ্ট মতবিনিময় সভায় এসব মন্তব্য করেন নির্বাচন কমিশনার আলমগীর হোসেন।

    এসময় তিনি বলেন, কেন্দ্রে ভোটারগণ যাতে নির্বিঘ্নে স্বাধীনভাবে ভোট দিতে পারে সেজন্য যা যা করা দরকার, সকল ব‍্যবস্থা গ্রহণ করবে কমিশন। এ নিয়ে ইতোমধ্যে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী সহ সকলকে নির্দেশনা দেওয়া হয়েছে।

    মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খাইরুম”র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাগণ, সহকারী রিটার্নিং কর্মকর্তা সহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    এসময় বিএনপি সহ নির্বাচনে না আসা দলগুলোর ডাকা অবরোধে ভোটের মাঠে কোনো প্রভাব পড়বে কিনা সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি বলেন, যারা এসব করছে তাদের জন্য আমাদের আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে। তাছাড়া এটা এখনো এলার্মিং পর্যায়ে যায়নি। সারাদেশের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা শতভাগ আশাবাদী জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে যাবে ও ভোট দেবে।

    বাংলাদেশ সময়: ১১:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ