• শিরোনাম

    পাবনায় মন্সুরাবাদ আবাসিক প্রকল্পে ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

    পাবনা প্রতিনিধি : বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

    apps

    পাবনা’য় র‌্যাব-১২’র অভিযানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ৩৩৪ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ মাদক কারবারীকে কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো পাবনা শহরের দক্ষিণ রাঘবপুর মহল্লার মো. সুজন ইসলামের স্ত্রী মোছা. সানজানা আফরি পার্বন (২৪) এবং অপরজন একই এলাকার মোঃ আকরাম হোসেনের ছেলে মো. সুজন ইসলাম (২৪)।

    র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানাী কমান্ডার স্কোয়াড্রন লীডার তৌহিদুল মবিন খান অনলাইন বার্তায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিক্তিতে বুধবার (৫ এপ্রিল-২০২৩ খ্রি.) দুপুর আড়াই টার দিকে স্কোয়াড কমান্ডার কিশোর রায়ের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ দল পাবনা সদর থানার মন্সুরাবাদ আবাসিক এলকায় অভিযান পরিচালনা করেন। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৩৩৪ ‍পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ১টি ভ্যানিটি ব্যাগ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা নিজ এলাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। আসামীদের বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

    র‌্যাব-১২’র পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার আরও জানান, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।

    বাংলাদেশ সময়: ৯:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ এপ্রিল ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ