• শিরোনাম

    ৭৫ শয্যা বিশিষ্ট রাজু জেনারেল হাসপাতাল উদ্বোধন করলেন দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনাম

    রিপোর্টার খুরশীদ আলম বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩

    ৭৫ শয্যা বিশিষ্ট  রাজু জেনারেল হাসপাতাল উদ্বোধন করলেন  দূর্যোগ ও ত্রাণ  প্রতিমন্ত্রী ডাঃ এনাম

    apps

    সাভার উপজেলা আশুলিয়া থানার আশুলিয়া ইউনিয়ন পরিষদের গৌরীপুর রাজু প্লাজায় শুভ উদ্বোধন হয়ে গেল রাজু জেনারেল হাসপাতাল
    বুধবার (০১ মার্চ) বিকেলে রাজু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রাজু আহম্মেদের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ এনামুর রহমান দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ঢাকা ১৯।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মঞ্জুরুল আলম রাজিব চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ ও সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ।

    মোঃ সাইফুল ইসলাম চেয়ারম্যান স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক আশুলিয়া থানা আওয়ামী লীগ।
    জানা যায় গত করোনা কালিন সময়ে উক্ত হাসপাতালে অসহায় মানুষের ফ্রী চিকিৎসা দেওয়া সহ বিভিন্ন অনুদান দিয়ে শ্রমজীবী সাধারণ মানুষের পাশে ছিলেন মহান এই ব্যক্তি।

    রাজু গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রাজু আহম্মেদ বলেন আমার আশা ছিলো আশুলিয়া যেহেতু শ্রমিক অধ্যশতীত এলাকা তাই এখানে একটি ভালো মানের হাসপাতাল প্রয়োজন। এই লক্ষ্যে আশুলিয়া ইউনিয়ন বাসীর কথা চিন্তা করে একটি সীতাতাপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক মেশিনপত্র সহ প্রতিষ্ঠানটি নির্মান করা, আল্লাহ আমাকে যতো দিন বাঁচিয়ে রাখবেন আমি অসহায় মানুষ সহ আশুলিয়া ইউনিয়ন বাসীর পাশে আছি এবং থাকবো।

    এসময় তিনি আরও বলেন আল্লাহ আমাকে অনেক দিয়েছেন আমার এই প্রতিষ্ঠানটি করার উদ্দেশ্য সমাজের গরিব অসহায় মানুষকে স্বল্প মুল্যে চিকিৎসা দেওয়ার জন্য।

    উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নেতাকর্মী সহ আওয়ামী সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ ও উক্ত ইউনিয়নের সাধারণ মানুষ। উদ্বোধনী ও দোয়া অনুষ্ঠান শেষে সকলের মাঝে তবারক বিতরণ করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

    বাংলাদেশ সময়: ৩:৩৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ