• শিরোনাম

    সোনারগাঁওয়ে আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও বিস্ফোরক মামলায় ১২ জন গ্রেফতার

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

    সোনারগাঁওয়ে আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও বিস্ফোরক মামলায় ১২ জন গ্রেফতার

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও বিস্ফোরক মামলায় বিএনপির ১৩ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

    বৃহস্পতিবার ১লা ডিসেম্বর ২০২২ ইং রাত থেকে শুক্রবার ২রা ডিসেম্বর সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন : নারায়ণগঞ্জ জেলা ছাত্র দলের সাবেক সহ সাধারণ সম্পাদক মহিবুল্লাহ খোকন, বারদী ইউনিয়ন ছাত্র দলের সভাপতি জহিরুল খান,ছাত্র দল নেতা গাজী রহমত উল্লাহ, বারদী ইউনিয়নের বিএনপির যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম, মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. জামাল হোসেন, জামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি মো. বাদল, জামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক মোহাম্মদ ফারুক, মোগরাপাড়া ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মো. আরিফ, যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন, বি এন পি নেতা গোলেনুর মিয়া ওরফে জুয়েল, বিএনপি কর্মী আলী হোসেন, ও আব্দুল কুদ্দুস।

    এদিকে নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছন সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন। গতকাল শনিবার সন্ধ্যায় বিএনপির দপ্তর সম্পাদক ফজল হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিবাদ ও নিন্দা জানান তারা

    সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসানউল্লাহ জানান, থানায় আগের বিস্ফোরক আইনে দায়ের করা বিস্ফোরক মামলায় ও আষাঢ়িয়ার চরের আওয়ামী লীগ অফিস ভাঙচুরের মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৯:৫০ অপরাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ