• শিরোনাম

    সোনারগাঁওয়ে অর্ধ কোটি টাকার আইস ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

    এস,এম মনির হোসেন (সোনারগাঁও,নারায়ণগঞ্জ) : শনিবার, ১৯ নভেম্বর ২০২২

    সোনারগাঁওয়ে অর্ধ কোটি টাকার আইস ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

    apps

    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে শুক্রবার ১৮ নভেম্বর
    ২০২২ইং রাত সোয়া ১টার দিকে তল্লাশি চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ীকে অর্ধ কোটি টাকার ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।
    গ্রেফতারকৃতরা হল, চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ধোপল্লা গ্রামের মৃত আলী আকবরের ছেলে মো. হোসেন মুন্সি (৩৫) ও ফেনী জেলার ছাগল নাইয়া এলাকার আব্দুল হালিমের ছেলে আবু হানিফ (৪০) নামে দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১ হাজার ৮শত পিছ ইয়াবা ও ১২ পোটলা ক্রিস্টাল মেথ (আইস) মরণ নেশা মাদক উদ্ধার করা হয়।

    নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে গত শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুল আলম, ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ ও ওসি অপারেশন মো. মাহফুজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে পুলিশ চেক পয়েন্টে অভিযান চালায়। এ সময় অর্ধ কোটি টাকা মূল্যের ইয়াবা ও ক্রিস্টাল মেথ (আইস) সহ মো. হোসেন মুন্সি ও আবু হানিফকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। পরে গতকাল শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলা আদালতে পাঠিয়েছেন।

    বাংলাদেশ সময়: ১০:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ