• শিরোনাম

    শ্রীপুরে ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে ৪৪ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান

    মোঃ সাকিব খান শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

    শ্রীপুরে ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে ৪৪ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান

    apps

    মাগুরা শ্রীপুরের খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠিত সেবা মূলক সংগঠন ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে (২০ জানুয়ারি) শনিবার দুপুরে খামার পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে শ্রীপুর উপজেলার ৭টি শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ৪৪ জন গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তির টাকা প্রদান করা হয়েছে।

    ৮৭ ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ শেখ মঈদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও ৩ নং শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি।

    ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মোল্লা আতিয়ার রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ৮৭ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মৃত্যুঞ্জয় কুমার ঘোষ।

    প্রধান বক্তা হিসেবে ভার্চুয়ালে যুক্ত হন ৮৭ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কানাডা প্রবাসী ডা. মো. সাইফুল ইসলাম মৃধা, দুবাই থেকে যুক্ত হন দুবাই প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্টা মোহাম্মদ রফিকুল হক মিয়া (ভুলু), ঢাকা থেকে যুক্ত হন সংগঠনের সহ-সভাপতি মো. মনোয়ার হোসেন।

    এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা সর্দার, খামারপাড়া এস আই সিনিয়র মাদ্রসার প্রভাষক মাওলানা মো. হাবিবুর রহমান, শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল আজিজ মোল্যা, খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক অনন্ত কুমার বিশ্বাস ও এজেড উবাইদুল্লাহ, শিক্ষার্থী সিরাজুম মনিরাসহ অন্যরা।

    ৮৭ ফাউন্ডেশনের উপদেষ্টা কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি জানান, ২০২১ সালে ৮৭ ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। মহমারী করোনার সময়ে করোনা আক্রান্তদের অক্সিজেন সেবাসহ নানাবিধ স্বাস্থ্য উপকরণ প্রদান করা হয়েছে। প্রতিবছর স্থানীয় কয়েকটি শিক্ষা প্রতিষ্টানের ছাত্র-ছাত্রীদের ফরম ফিলাপসহ শিক্ষাবৃত্তি প্রদান করা হচ্ছে।

    এ বছর উপজেলার ৪ টি মাধ্যমিক বিদ্যালয়, ২ টি মাদ্রাসা ও ১ টি কলেজের ফাউন্ডেশের মাধ্যমে ৩৪ ও ফাউন্ডেশনের সদস্যদের বাক্তিগত উদ্যোগে ১০জনসহ মোট ৪৪ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তির টাকা প্রদান করা হয়।

    বাংলাদেশ সময়: ৮:০৪ অপরাহ্ণ | শনিবার, ২০ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ