• শিরোনাম

    শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

    এনামুল হক,শেরপুর: বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩

    শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

    apps

    শেরপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৩১ মে বুধবার বিকেলে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মিমোজা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর ক্রিকেট ক্লাব।

    পরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক সাহেলা আক্তার। তিনি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়কদের হাতে পুরস্কার হিসেবে নগদ অর্থ ও ট্রফি তুলে দেন।

    এসময় জেলা আম্পায়ার্স এ্যাসোসিয়েশনের সভাপতি হাকিম বাবুল’র সঞ্চালনায় অন্যান‍্যদের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, অতিরিক্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, জেলা ক্রিকেট এ্যাসোসিয়েশনের সভাপতি তৌহিদুর রহমান পাপ্পু, মিমোজা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জাকির হোসেন বাচ্চু, উত্তরা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের রহমান বিপ্লব প্রমূখ।

    উল্লেখ্য, টসে জিতে ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করতে নেমে ৪১.৩ ওভারে ১৪৪ রানে অলআউট হয় মিমোজা স্পোর্টিং ক্লাব। জবাবে ৩৯.৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৮ রানে অর্জন করে শিরোপা জিতে নেয় শেরপুর ক্রিকেট ক্লাব।শেরপুর ক্রিকেট ক্লাবের সাখাওয়াত হোসেন ম্যান অব দি ম্যাচ ও রাকিবুল আতিক টুর্নামেন্ট সেরা নির্বাচিত হন।

    তাছাড়া গত প্রায় ৭ বছর পর আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লীগে ৮টি দল দু’টি গ্রুপে ভাগ হয়ে গ্রুপ পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করে। চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল ছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেক দলের জন্য ছিল ১০ হাজার টাকা করে পার্টিসিপেশন মানি।

    বাংলাদেশ সময়: ১১:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ