• শিরোনাম

    শুটিবাড়ীতে এসডিএফ’র বিনামূল্যে স্বাস্থ সেবা প্রদান

    রংপুর ব্যুরো: বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    শুটিবাড়ীতে এসডিএফ’র বিনামূল্যে স্বাস্থ সেবা প্রদান

    apps

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীনস্থ স্বায়ত্বশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আরইএলআই প্রকল্পের শুটিবাড়ী ক্লাস্টার অফিসের আওতাধীন ২টি গ্রাম সমিতির কার্যক্রম গত ২১ মার্চ পরিদর্শন করেন এসডিএফ রংপুর অঞ্চলের আঞ্চলিক পরিচালক মো. সাইফুল ইসলাম।
    এ সময় তিনি গ্রাম সমিতির কার্যক্রম ও অগ্রগতি নিয়ে সদস্যদের সাথে মত বিনিময় করেন। পরিদর্শনকালে তিনি একই গ্রামের এককালীন আর্থিক সহায়তা প্রাপ্ত সদস্যদের আয় বর্ধনমূলক কর্মকান্ড দেখে পরামর্শ প্রদান করেন। এছাড়াও তিনি চরের পিছিয়ে পড়া জনগোষ্টির স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে চর খড়িবাড়ী ডাঙ্গাপাড়া গ্রাম সমিতির কিশোরী,নারী ও গর্ভবতী মায়ের বিনামুল্যে স্বাস্থসেবা ও পরামর্শ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
    স্বাস্থসেবা প্রদান করেন আঞ্চলিক ব্যবস্থাপক (স্বাস্থ্য ও পুষ্টি) ডা. মো. আবু রাহাত রোকনুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন আঞ্চলিক ব্যবস্থাপক (এমইএল) মো. তাজমুল ইসলাম তালুকদার, নীলফামারী জেলা ব্যবস্থাপক মো. জাহাঙ্গীর আলম, জেলা কর্মকর্তা মো. আব্দুল হালিম, শুটিবাড়ী ক্লাস্টার অফিসার মো. আমিনুল হক প্রমুখ। এসডিএফ রেজিলিয়েন্স এন্ট্রাপ্রেনিওরশীপ এ্যান্ড লাইভলীহুড ইমপ্রুভমেন্ট (আরইএলআই) প্রকল্পের আওতায় শুটিবাড়ী ক্লাস্টার অফিসের অধীনে ২৫টি গ্রাম সমিতিসহ নীলফামারী জেলার ডিমলা, ডোমার ও সদর উপজেলায় ১২৫টি গ্রাম সমিতিতে প্রকল্প বাস্তবায়ন করছে।

    বাংলাদেশ সময়: ১২:২৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ