• শিরোনাম

    রাজধানীর ডেমরা যুবলীগ নেতা মামুন ভূঁইয়ার জানাজায় হাজারো নেতাকর্মীর ঢল

    শরীফ আহমেদ: বুধবার, ২১ ডিসেম্বর ২০২২

    রাজধানীর ডেমরা যুবলীগ নেতা মামুন ভূঁইয়ার জানাজায় হাজারো নেতাকর্মীর ঢল

    apps

    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের ৬৬ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক মামুন ভুঁইয়া ইন্তেকাল করেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।
    গত সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রয়াত যুবলীগ নেতা মামুন ভুঁইয়া ডেমরার ডগাইর এলাকার ঐতিহ্যবাহী ভূইয়া বাড়ির মনির হোসেন ভূঁইয়ার জ্যেষ্ঠপুত্র। তিনি দুই সন্তানের জনক। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে এক মেয়ে রেখে গেছেন। তাকে ডেমরা স্হানীয় ডগাইর কবরস্থানে দাফন করা হয়েছে।
    যুবলীগ নেতা মামুন ভুঁইয়ার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পুরো এলাকায় শোকের মাতম চলছে। তার জানাজায় হাজারো লোকের ঢল নামে। উক্ত জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন,ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল,৬৪ নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল,৬৬ নং ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব মতিন সাঈদ, ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন,সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সহ হাজার হাজার নেতা কর্মী অংশগ্রহণ করেন। তার জানাযায় আরো উপস্থিত ছিলেন ডেমরা থানা সাবেক ছাত্রলীগের সফল সভাপতি ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
    পদপ্রার্থী সাবেক ছাত্রনেতা জননেতা সিফাত সাদিকীন চপল,ডেমরা থানার অফিসার্স ইনচার্জ শফিকুর রহমান পিপিএম, ৬৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা রেজাউল মুন্সী রেজু,ডগাইর পশ্চিম পাড়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি শাহিন মুন্সী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।
    ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ৬৬ নং ওয়ার্ড নেতা মামুন ভুঁইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা মহানগর দক্ষিণের সকল যুবলীগের নেতাকর্মীরা।
    গত ২০ডিসেম্বর মঙ্গলবার রাতে মহানগর যুবলীগের সভাপতিসহ অন্যান্য নেতাকর্মীরা শোক প্রকাশ করেন মামুন ভুঁইয়া মৃত্যুতে, একই সাথে নেতৃবৃন্দরা মামুন ভুঁইয়ার রুহের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনাও প্রকাশ করেন।
    এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন বলেন, মামুন ভুঁইয়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সক্রিয় সৈনিক ছিলেন। দলের জন্য তার বহু ত্যাগ তিতীক্ষা রয়েছে। তার অকাল মৃত্যুতে ৬৬ নং ওয়ার্ড যুবলীগ একজন ত্যাগী নেতাকে হারাল। তার অবদান ডেমরা থানা ৬৬ নং ওয়ার্ড যুবলীগ চিরদিন স্মরণে রাখবে। আমরা মহান আল্লাহ তায়ালার দরবারে তার রুহের মাগফেরাত কামনা করছি।
    প্রসঙ্গত, মো: মামুন ভুঁইয়া গত মঙ্গলবার শেষ রাতে হঠাৎ বুকের ব্যঁথা নিয়ে রাজধানীর হলিফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

    বাংলাদেশ সময়: ৪:৫৯ অপরাহ্ণ | বুধবার, ২১ ডিসেম্বর ২০২২

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ