• শিরোনাম

    মানবিক মানুষ তৈরীর কারখানা গড়ে তুলতে চাই’-ড.মাহবুবুর রহমান মোল্লা

    মোঃ ওমর ফারুক : মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

    মানবিক মানুষ তৈরীর কারখানা গড়ে তুলতে চাই’-ড.মাহবুবুর রহমান মোল্লা

    apps

    মানবিক মানুষ গড়ার কারখানা হিসেবে সামসুল হক খান স্কুল এন্ড কলেজ কে গড়ে তোলা এবং শিক্ষার পরিবেশ ও শিক্ষার্থীদের মান উন্নয়নে অভিভাবকদের নিয়ে সভা করেছে। রাজধানীর সামসুল হক খান স্কুল এন্ড কলেজ। ৩ ফেব্রুয়ারি (শনিবার) সকাল দশটায় দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান সামসুল হক খান স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সামসুল হক খান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল,ড.মাহবুবুর রহমান মোল্লা কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, প্রধান মন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের সদস্য ও HWPL এ পিস এ্যাম্বাসেডর, শিক্ষাবিদ ড. মাহাবুবুর রহমান মোল্লা।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৬৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সামসুদ্দিন ভুঁইয়া সেন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও গভর্নিং বডির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,সেফ এইড হসপিটালের ব্যাবস্থাপনা পরিচালক ও গভর্নিং বডির সদস্য সরওয়ার আরিফ উদ্দিন খান,ডা.আব্দুল হালিম,ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বাহালুল হক চৌধুরী, মোঃ মোজহারুল ইসলাম সোহেল, সামসুল হক খান স্কুল এন্ড কলেজ প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, ইংলিশ ভার্সন -ইনচার্জ আলমগীর হোসেন,দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ সোহরাব হোসেন, গভর্নিং বডির সদস্য মোঃ জাকির হোসেন।

    সভাপতির বক্তব্যে শিক্ষাবিদ ড. মাহাবুবুর রহমান মোল্লা বলেন, আমরা এই প্রতিষ্ঠানটিকে মানবিক গুন সম্পন্ন মানুষ গড়ার কারখানা হিসেবে গড়ে তুলতে চাই, অভিভাবকদের সহযোগীতা চাই।

    এ জন্য অভিভাবকদের তাদের সন্তানদের প্রতি গভীর মনোযোগ দিতে অনুরোধ করেন তিনি।

    তিনি বিভিন্ন সময়ে ভুইফোঁড় সাংবাদিকদের অপপ্রচার বিষয়টি তার বক্তব্যে তুলে ধরেন

    বাংলাদেশ সময়: ১১:২০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ