• শিরোনাম

    ভোলায় বাংলাদেশ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যানের বিআইডব্লিউটিএ এর অফিস পরিদর্শন

    আলী হোসেন রুবেল, স্টাফ রিপোর্টার ভোলা: শনিবার, ০৬ মে ২০২৩

    ভোলায় বাংলাদেশ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যানের বিআইডব্লিউটিএ এর অফিস পরিদর্শন

    apps

    ভোলায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ- পরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর আরিফ আহমেদ মোস্তফা(জি),এর ভোলা বিআইডব্লিউটিএ এর পোর্ট অফিস পরিদর্শন করেন বলে খবর পাওয়া গেছে।

    গতকাল বিকাল ৫টা ৩০ মিনিটের সময় কোস্টগার্ডের একটি স্পিডবোর্ডযোগে ভোলা নদী বন্দর অর্থাৎ ভোলার খেয়াঘাটে কোস্টগার্ডের অফিসে এসে নামলে প্রথমে তাকে বাংলাদেশ কোস্ট গার্ড ভোলার পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়, দ্বিতীয়ত ফুলের শুভেচ্ছা জানায়, ভোলায় কর্মরত বিআইডব্লিউটিএ এর পোর্ট অফিসার শহিদুল ইসলাম সহ বিআইডব্লিউটিএর সকল স্টাফবৃন্দরা । সর্বশেষ ফুলের শুভেচ্ছা জানায়, ভোলা খেয়াঘাট ও ভেদুরিয়া খেয়াঘাট ইজারাদার, জনপ্রতিনিধি কাচিয়া ইউনিয়ন থেকে নির্বাচিত পরপর চারবারের অত্যন্ত সফল চেয়ারম্যান,ও টানা দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পালনকৃত ভোলা জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক,ভোলার ১৩ টি ইউনিয়নের তৃণমূল আওয়ামীলীগ থেকে শুরু করে ভোলা জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দের অত্যন্ত প্রিয় এবং আস্থা ভাজন ব্যাক্তি জহুরুল ইসলাম নকিব।

    ফুলের শুভেচ্ছা জানানোর পর পরই বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যান আরিফ আহমেদ(মোস্তফা) সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন আমি বিশ্ব ব্যাংক প্রকল্প কতৃক ড্রেজিংকৃত নৌ-পথ পরিদর্শন করলাম, দেখলাম কোথাও কোন কাজের ত্রুটি আছে কিনা। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং ভোলা নদী বন্দরের খোঁজ খবর নেন। পাশাপাশি ভোলা নদীপথে যাতায়াতের কোন সমস্যা আছে কিনা প্রথমে সাংবাদিকদের থেকে খবর নেন পরে বিআইডব্লিউটিএর ভোলার পোর্ট অফিসার শহিদুল ইসলামের থেকে খোঁজখবর নেন।

    জানা যায়, সন্ধ্যা সাতটার দিকে তিনি চরফ্যাশনে উপস্থিতি এবং রাত্রি যাপন করবেন এবং পরদিন সকাল ৮ ঘটিকায় চরফ্যাশন থেকে বেতুয়া নদী বন্দরের ঘাট এলাকা ও উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন ও পরে লালমোহনের ধলীগৌর নগর ও দৌলতখান লঞ্চঘাটের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করে ভোলা সার্কিট হাউজের যাত্রা বিরতি শেষ দুপুর ২টা ৩০মিনিটে তিনি ইলিশা লঞ্চঘাট হতে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ লঞ্চযোগে ঢাকা নদী বন্দরের উদ্দেশ্যে রওনা করার মাধ্যমে তার সফরের সমাপ্তি ঘোষণা করবেন।

    বাংলাদেশ সময়: ১০:৪১ অপরাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ