• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় ১০ চোর আটক

    মনিরুজ্জামান মনির, স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়ারঃ শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩

    ব্রাহ্মণবাড়িয়ায় ১০ চোর আটক

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন বাসা-বাড়িতে গ্রীল কেটে ও তালা ভেঙ্গে চুরির ঘটনায় চোর চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত দুইদিন পুলিশ রাজধানী ঢাকা, নারায়নগঞ্জ ও জামালপুরসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়। বৃহস্পতিবার পুলিশ সাংবাদিকদেরকে এই তথ্য জানায়।

    গ্রেপ্তারকৃতরা হলেন, বরিশাল জেলার মুলাদী উপজেলার আলীমাবাদের শওকত খানের ছেলে আরাফাত খান-(১৯) ও মোঃ রাব্বি খান-(২৩), পটুয়াখালী জেলার মৃত শামসু মোল্লার ছেলে সাগর- (২৮), ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শামসুদ্দিনের ছেলে মোঃ কাশেম-(১৯), কুমিল্লা জেলার চান্দিনার মৃত সফর মল্লিকের ছেলে মোঃ গোলাম হোসেন-(৪৯), হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জের মোহাম্মদ হেলালের ছেলে সাইদুল (২৭), ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মৃত আবুল মিয়ার ছেলে মোঃ রফিকুল ইসলাম-(২৬), বরিশাল জেলার গৌরনদী উপজেলার ইসমাইল শরীফের ছেলে মোঃ হাসান (২৫), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার সিরাজের ছেলে মিরাজ-(৩০) ও ময়মনসিংহ জেলার মৃত নূর হোসেনের ছেলে রফিকুল ইসলাম-(৫৪)।

    এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন স্থানে বাসা-বাড়িতে তালা ভেঙে ও গ্রীল কেটে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দুই চোরকে হাতেনাতে আটক করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থান থেকে এই চোর চক্রের সদস্যদের গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তির ভিত্তিতে রাজধানীর তাঁতী বাজার থেকে চুরি হওয়া প্রায় সাড়ে ৩ ভরি ওজনের স্বর্ণালংকার উদ্ধার করা হয়।
    তিনি বলেন, চোরেরা যে এলাকায় চুরি করে, সেখানে আবাসিক হোটেলে গিয়ে থাকেন। তারপর দিনে হোটেল থেকে বের হয় ঘুরাফেরা করে ফ্ল্যাট এবং বাসা লক্ষ্য করে,কোনও বাসা তালাবদ্ধ দেখলে তার বাইরে কয়েকজন সদস্য পাহারা দেয়, বাকি সদস্যরা বাসার তালা বা গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে চুরি করে। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

    বাংলাদেশ সময়: ৬:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ ডিসেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ