• শিরোনাম

    বায়তুল মোকাররম লেদার ব্যবসায়ী সমিতি বার্ষিক আনন্দ ভ্রমণ ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে

    মোগল হোসেন সম্রাট প্রতিবেদনঃ সোমবার, ০৬ মার্চ ২০২৩

    বায়তুল মোকাররম লেদার ব্যবসায়ী সমিতি বার্ষিক আনন্দ ভ্রমণ ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে

    apps

    বায়তুল মোকাররম লেদার ব্যবসায়ী সমিতি বার্ষিক আনন্দ ভ্রমণ ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আয়োজিত বার্ষিক আনন্দ ভ্রমন ও সাধারন সভা অনুষ্ঠানটি সোহাগ পল্লী রির্সোট কালামপুর গাজীপুরে বর্ণাঢ্য আনন্দ মুখর পরিবেশে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

    এ সময় বায়তুল মোকাররম লেদার ব্যবসায়ী সমিতি সকল দোকান ও দোকান কর্মচারীদের নিয়ে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়।সারাদিন ব্যাপী বিভিন্ন খেলাধুলা র‍্যাফেল ড্র,ও আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্যে দিয়ে পুরো রির্সোটটি আনন্দঘন পরিবেশ তৈরী হয়।এদিকে অনুষ্ঠানের মধ্যাহ্ন ভোজের পর প্রধান অতিথি, বিশেষ অতিথি ও ও আমন্ত্রিত অতিথিবৃন্দদের আসন গ্রহন করেন।

    প্রধান অতিথি বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব মোঃ ইয়াকুব আলী সভাপতি, বাইতুল মুকাররম ব্যবসায়ী সমিতি গ্রুপ।বিশেষ অতিথি উপস্থিত ছিলেন বায়তুল মোকাররম ব্যবসায়ী গ্রুপ সাবেক সফল সভাপতি আপন জুয়ের্লাস এর স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী গুলজার আহমেদ,জানা যায়,বিশেষ অতিথি হিসেবে ডাক্তার দিলীপ কুমার রায় ও এনামুল হক খান দোলন উপস্থিত থাকার কথা ছিল বিশেষ কাজ থাকায় এই অনুষ্ঠানে অংশ নিতে পারেননি।

    এই অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন কে এফ ফারুক সভাপতি, বাইতুল মোকাররম লেদার ব্যবসায়ী সমিতি,সাধারন সম্পাদক হাজী মোঃ ফেকুসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনে নেতারা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।বিশেষ অথিতি হিসেবে আরও উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান মানিক সাধারণ সম্পাদক, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লী কমিটি অনুষ্ঠানটি সঞ্চালনা ছিলেন মোঃ ইমতিয়াজুর রহমান চৌধুরী মিজান অর্থ সম্পাদক,অনুষ্ঠানে ২য় পর্বে র‍্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ করে অনুষ্ঠানটি সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠানে সাফল্য স্বার্থক করার জন্য যাদের অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের সমিতির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষনা করেন।

    বাংলাদেশ সময়: ৫:০৫ অপরাহ্ণ | সোমবার, ০৬ মার্চ ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ