• শিরোনাম

    বর্তমান সরকারের উন্নয়ন বার্তা নিয়ে ভোটারদের দ্বারে খোকন মাহমুদ নির্ঝর

    প্রদীপ কুমার দেবনাথ, বেলাব (নরসিংদী)ঃ রবিবার, ২৬ নভেম্বর ২০২৩

    বর্তমান সরকারের উন্নয়ন বার্তা নিয়ে ভোটারদের দ্বারে খোকন মাহমুদ নির্ঝর

    apps

    নরসিংদী-৪ নির্বাচনী এলাকা (বেলাব-মনোহরদী ) উপজেলা নিয়ে গঠিত। স্বাধীনতার পর থেকে এ আসনে আওয়ামী লীগের প্রার্থী বেশিরভাগ সময়ে বিজয়ী হয়ে আসছেন। আসন্ন জাতীয় নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা নেমেছেন গণসংযোগে। কেউ কেউ মোটর সাইকেল মহড়া, কোন কোন প্রার্থী নেতা-কর্মীদের নিয়ে ইউনিয়ন, ওয়ার্ডে প্রচারণা চালাচ্ছেন, কোনো প্রার্থী ডিজিটাল বিলবোর্ড, ব্যানার, পোস্টারসহ নানা ধরনের প্রচারে অংশ নিচ্ছেন। আবার কেউ দলীয় নেতাকর্মীদের নিয়ে উঠোন বৈঠক করছেন। কেউবা গ্রামগঞ্জের হাট-বাজারে, লোকালয়ে গিয়ে সরাসরি ভোটারদের কাছে দলীয় প্রতীকে ভোট চাচ্ছেন। তবে লোকমুখে শোনা গেলেও বাস্তবে এখন পর্যন্ত বিএনপির কোনো প্রার্থীর তেমন তৎপরতা দেখা যায়নি।

    গত কয়েকদিন ধরেই থেকে রাত পর্যন্ত বেলাব উপজেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সমৃদ্ধির কথা তুলে ধরে জনসংযোগ করছেন প্রথমবারের মতো নৌকার মনোনয়ন প্রত্যাশী বেলাব মনোহরদীর পরিচিত ও জনপ্রিয় মুখ, ঢাকা উত্তর আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য খোকন মাহমুদ নির্ঝর। তাছাড়া ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামে গঞ্জে তার বিশাল কর্মী বাহিনী স্ব স্ব এলাকায় গণসংযোগ করেছেন। শনিবার সরেজমিনে বেলাব উপজেলা সদর, আমলাব, উজিলাব, পাটুলী এসব এলাকায় ঘুরে দেখা যায় শুরু থেকে আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত কিন্তু দলীয়ভাবে উপেক্ষিত বিভিন্ন স্তরের জনপ্রিয় ও সাবেক বিভিন্ন পদধারী নেতা-কর্মীদের মুখে খোকন মাহমুদ নির্ঝরের নাম। কথা হলে এদের অনেকেই জানান, আমরা সবসময় আমাদের সুখে দুঃখে পাশে থাকবে, এলাকার উন্নয়নে কাজ করবে, শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করবে এমন নেতা চাই। খোকন মাহমুদ নির্ঝর তেমনই এক নেতা। এবার নৌকার মাঝি পরিবর্তন চাই। অবশ্য মনোনয়ন প্রত্যাশী খোকন মাহমুদ নিঝর্রও নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোটারদের কাছে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরছেন। বিভিন্ন উন্নয়নের তথ্য মানুষের কাছে তুলে ধরে আবারও নৌকায় ভোট চান তারা।

    বিভিন্ন জনসভায় খোকন মাহমুদ নির্ঝর বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশ ও বিদেশে তুমুল সমাদৃত ও বিভিন্ন বিষয়ে অনন্যতা অর্জন করে বিশ্ব দরবারে প্রশংসিত। তিনি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যাবে, মানুষের জীবনমানের উন্নয়ন ঘটবে। উন্নয়ন হবে এলাকার। মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের সাথে নিজেকে সংযুক্ত করে বেলাব-মনোহরদী বাসীকে সরকারের উন্নয়নের প্রকৃত সুফল পাইয়ে দিতে চাই। আমি কখনও কথায় নয়, কাজে বিশ্বাসী।

    বাংলাদেশ সময়: ২:১২ অপরাহ্ণ | রবিবার, ২৬ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ