• শিরোনাম

    ফেনীতে দুস্থদের জন্য ১৫ হাজার কম্বল উপহার দিলেন নিজাম হাজারী এমপি

    মোহাম্মদ ইসমাইল, ফেনী প্রতিনিধি, মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪

    ফেনীতে দুস্থদের জন্য ১৫ হাজার কম্বল উপহার দিলেন নিজাম হাজারী এমপি

    apps

    ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী জনপ্রতিনিধি ও দলীয় নেতাদের উদ্দেশ্যে বলেন, আমি সকল দল-মতের এমপি, তাই শীতের কম্বল বিতরণে দল-মত বেছো না। শীতার্তদের মাঝে কম্বল বিতরণে কোনভাবে দল ও মত দেখা যাবে না। কম্বলগুলো দেয়ার ক্ষেত্রে সত্যিকারে যারা শীতে কষ্ট করছে তাদের নিকট পৌঁছে দিতে হবে।

    সোমবার দুপুরে ফেনী শহরের মাস্টার পাড়াস্থ্ লমী হাজারী বাড়ির সামনে তিনি ফেনী সদর উপজেলার ১২ ইউনিয়নে প্রায় ১৫ হাজার কম্বল বিতরণকালে এ কথা বলেন।

    তিনি বলেন, প্রতিবারের মতো এবারও ফেনী সদর উপজেলার ১২ ইউনিয়নে স্থানীয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে গরীব, দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ও তাঁর ব্যক্তিগত অনুদানে কম্বল বিতরণ করা হয়।

    এসময় ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ছনুয়া ইউপি চেয়ারম্যান করিম উল্লাহ বিকম, ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন, ধর্মপুর ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন শাকা, শর্শদী ইউপি চেয়ারম্যান জানে আলম, পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান মাহবুবুল হক লিটন, মোটবী ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ, ফরহাদনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু, ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহমেদ মুন্সী, লেমুয়া ইউপি চেয়ারম্যান মোশারফ উদ্দিন নাসিমসহ স্থানীয় জনপ্রতিনিধি, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

    বাংলাদেশ সময়: ৪:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ