• শিরোনাম

    পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

    ইউসুফ চৌধুরী-রাজশাহী ব্যুরো: বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

    পবায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

    apps

    “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর পবায় উপজেলা প্রশাসনের আয়োজনে ২দিনব্যাপী ৪৫তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলা, ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

    বুধবার (৩১ জানুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ চত্তরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত।

    উক্ত অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ওয়াজেদ আলী খাঁন।

    উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শামসুন্নাহার এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ইউআরসি ইন্সট্রাক্টর রেহেনা আকতার, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএমএন জহুরুল ইসলাম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা একেএম ফজলুল হক, ইউডিএফ জাকিয়া সুলতানা, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার তন্ময় কুমার সরকার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির সিনিয়র ম্যানেজার স্বপন মন্ডল, উপসহকারী পাট উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    উল্লেখ্য মেলায় মোট ১৯টি স্টলে বিজ্ঞান বিষয়ক বিভিন্ন প্রজেক্ট নিয়ে উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিজ্ঞান ভিত্তিক প্রতিষ্ঠান অংশ গ্রহণ করে। আলোচনা শেষে অতিথিবৃন্দ অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে বিজ্ঞান অলিম্পিয়াড, কুইজ ও বিজ্ঞান মেলায় নির্বাচিত শিক্ষার্থী ও প্রতিষ্ঠানকে সেরা প্রজেক্ট উপস্থাপনের জন্য সন্মাননা স্মারক ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

    বাংলাদেশ সময়: ১০:৫৮ অপরাহ্ণ | বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ