• শিরোনাম

    পবায় ওয়ার্ল্ড ভিশন এর উদ্যোগে উপকারভোগীদের মাঝে নগদ অর্থ হস্তান্তরের উদ্বোধন

    নিজস্ব প্রতিবেদক: রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

    পবায় ওয়ার্ল্ড ভিশন এর উদ্যোগে উপকারভোগীদের মাঝে নগদ অর্থ হস্তান্তরের উদ্বোধন

    apps

    রাজশাহীর পবায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, পবা এপির উদ্যোগে হতদরিদ্র উপকারভোগীদের মাঝে শর্তসাপেক্ষে নগদ অর্থ হস্তান্তর এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

    এছাড়াও এদিন ভিডিসি, শিশু ও যুব ফোরাম এর নেতৃবৃন্দের অংশগ্রহণে এপি কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বিষয়ক প্রারম্ভিক সভা অনুষ্ঠিত হয়।

    রবিবার (২১ জানুয়ারি) দুপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির আয়োজনে ব্র্যাক লানিং সেন্টারে ৩৮০ জন হতদরিদ্র উপকারভোগীদের মাঝে শর্ত সাপেক্ষে নগদ অর্থ হস্তান্তর অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির সিনিয়র ম্যানেজার স্বপন মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ওয়াজেদ আলী খাঁন।

    ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ পবা এপির সিনিয়র প্রোগ্রাম অফিসার সুজন গ্রেগরী এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রোগ্রাম অফিসার পলাশ হিউবার্ট বিশ্বাস, শ‍্যামল মন্ডল, দিবা মার্থা পালমা, গোলাম সারোয়ার, ইফতেখার উদ্দিন আহমেদ ও তুলি বাইন প্রমূখ।

    উল্লেখ্য এই প্রকল্পের আওতায় উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রতিটিকে ৭৬ জন করে মোট ৩৮০ জন হতদরিদ্র উপকারভোগীদের মাঝে প্রতিজনকে ১৮ হাজার টাকা করে শর্ত সাপেক্ষে নগদ অর্থ প্রদান করা হবে।

    বাংলাদেশ সময়: ৭:৫৮ অপরাহ্ণ | রবিবার, ২১ জানুয়ারি ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ