• শিরোনাম

    নৌকার বিজয়ের লক্ষ্যে গণসংযোগ- আয়েশা আক্তার -ডালিয়ার

    সানাউল্লাহ স্বপন,তানোর(রাজশাহী) প্রতিনিধি : সোমবার, ১৪ আগস্ট ২০২৩

    নৌকার বিজয়ের লক্ষ্যে গণসংযোগ- আয়েশা আক্তার -ডালিয়ার

    apps

    রাজশাহীর তানোরে ও গোদাগাড়ীর বিভিন্ন ইউনিয়নে নৌকার বিজয়ের লক্ষে গণসংযোগ করছেন আওয়ামী লীগ নেত্রী আয়েশা আক্তার ডালিয়া।

    জানা গেছে আজ ১৪- আগস্ট (সোমবার) বিকাল ৫-০০ মিনিটে তানোর উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের রাতৈল ও চাঁন্দুড়িয়া মোড়ে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুস্থদের মাঝে শুকনো প্যাকেটজাত খাবার বিতরণ করেন আয়েশা আক্তার ডালিয়া।

    এসময় তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, রাজশাহী-৫২’ তানোর – গোদাগাড়ী-১’ জাতীয় সংসদ আসনের আপমোর জনতার ভাগ্য উন্নয়নে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের উদ্দেশ্যে এবং মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের একটি স্মার্ট বাংলাদেশ বিনির্মানের স্বপ্ন বাস্তবায়ন করতেই নৌকার বিজয়ের লক্ষে,গণসংযোগ করেন।

    আওয়ামী লীগ নেত্রী আয়েশা আক্তার (ডালিয়া) বলেন
    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেন, তাহলে আমি তানোর – গোদাগাড়ী-১’ জাতীয় সংসদ আসনের আপমোর জনতার ভাগ্য উন্নয়নে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের উদ্দেশ্যে এবং মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের একটি স্মার্ট বাংলাদেশ বিনির্মানের স্বপ্ন বাস্তবায়নে কাজ করব।

    আয়েশা আক্তার ডালিয়া সাংবাদিকদের সাথে একান্ত আলাপচারিতায় বলেন আমি নৌকার পক্ষে ভোট চাচ্ছি, এবং মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে দয়া করেন তাহলে আমি তানোর ও গোদাগাড়ী-১’ আসনে (এমপি) পদপ্রার্থী হিসেবে ভোট করব।

    বাংলাদেশ সময়: ৯:৫৯ অপরাহ্ণ | সোমবার, ১৪ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ