• শিরোনাম

    নিউট্রিশন ক্লাবের কার্যনির্বাহী সদস্যদের উদ্বোধন ২০২৩

    রিপোর্টার খুরশীদ আলম সোমবার, ২১ আগস্ট ২০২৩

    নিউট্রিশন ক্লাবের কার্যনির্বাহী সদস্যদের উদ্বোধন ২০২৩

    apps

    প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ক্লাবের (২০২৩-২৪ সালের) কার্যনির্বাহী সদস্যদের উদ্বোধন।

    গত ১৯ অক্টোবর ২০২৩, রোজ শনিবার, দুপুর ২.০০ ঘটিকায় প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের IQAC হলরুমে নিউট্রিশন ক্লাবের কার্যনির্বাহী সদস্যদের -এর শুভ উদ্বোধন করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রোভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শুভময় দত্ত। আরো উপস্থিত ছিলেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের নিউট্রিশন ক্লাবের এডভাইজর এবং পাবলিক হেলথ নিউট্রিশন বিভাগের চেয়ারম্যান ড. আবদুস সালাম মণ্ডল।
    উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবলিক হেলথ নিউট্রিশন বিভাগের সকল ফ্যাকাল্টি বৃন্দ, স্টাফ এবং ছাত্র-ছাত্রী বৃন্দ।

    অনুষ্ঠানে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় নিউট্রিশন ক্লাবের জন্য অফিসিয়াল লোগো এবং গঠনতন্ত্র প্রকাশ করা হয়।

    ক্লাবের কার্য ব্যবস্থাপনা এবং উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নের মুল পরিকল্পনা এবং সদস্যদের লক্ষ্য ও দিকনির্দেশনা সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন নিউট্রিশন ক্লাবের মেন্টর এবং পাবলিক হেলথ নিউট্রিশন বিভাগের প্রভাষক ঝন্টু বাগচী।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন কার্যনির্বাহী সদস্যরা, তারা কার্যকালের অভিজ্ঞতা ব্যক্ত করেন এবং নতুন সদস্যদের উদ্দেশ্যে শুভেচ্ছা জানান। প্রাক্তন সদস্যদের মাঝে অভিজ্ঞতা সনদ প্রদান করা হয়।

    প্রতিটি কার্যনির্বাহী সদস্যকে ফুল দিয়ে বরণ করার মাধ্যমে তাদের শুভেচ্ছা প্রদান করা হয় এবং সেই সাথে ব্যাজ পরিধান করিয়ে পরিচয় এবং দায়িত্ব ঘোষণা করা হয়।

    নিউট্রিশন ক্লাবের নব-নির্বাচিত প্রেসিডেন্ট রসুল আহমেদ রাসেল, তার বক্তব্যে অনুষ্ঠানের সার্বিক পরিস্থিতি এবং উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। জেনারেল সেক্রেটারি দিদার হোসেন রাকিব তাদের অনুভূতি ব্যক্ত করেন।

    অনুষ্ঠানে নিউট্রিশন ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত “বঙ্গবন্ধু এবং বাংলাদেশ” বিষয়ে কুইজ এবং “আন্তঃ বিশ্ববিদ্যালয় চিত্র অংকন-২০২৩” প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে সার্টিফিকেট এবং সম্মাননা প্রদান করেন, প্রোভাইস চ্যান্সেলর স্যার, পাবলিক হেলথ নিউট্রিশন বিভাগের প্রধান, এবং অন্যান্য অনুষদবৃন্দ।

    উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনায় উপস্থাপক হিসাবে ছিলেন দিদার হোসেন রাকিব ও ফারমিনা খন্দকার।

    বাংলাদেশ সময়: ৮:৫০ অপরাহ্ণ | সোমবার, ২১ আগস্ট ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ