• শিরোনাম

    নাসিরনগরে হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী

    মনিরুজ্জামান মনির, স্টাফ রিপোর্টারঃ বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    apps

    হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী
    ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আফিলা আক্তার (৪০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদিকে, হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে গেছেন নিহতের স্বামী।

    মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।আফিলা আক্তার উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের সুন্দর আলীর মেয়ে। নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি হাবিবুল্লাহ সরকার জানান, ভাঙ্গারির ব্যবসা করেন গৃহবধূর স্বামী জজ মিয়া।

    মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জজ মিয়া আফিলা আক্তারকে মারধর করে। অত্যাচার সইতে না পেরে অভিমান করে বিষপান করেন গৃহবধূ আফিলা। রাত ৯টার দিকে অচেতন অবস্থায় আফিলা কে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান তার স্বামী। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    এরপর হাসপাতাল থেকে পালিয়ে যায় জজ মিয়া।খবর পেয়ে হাসপাতাল থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বুধবার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে এ ঘটনায় থানায় কেউ মামলা করেনি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

    বাংলাদেশ সময়: ৮:২৯ অপরাহ্ণ | বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ