• শিরোনাম

    নরসিংদী-৪ আসনে নির্বাচনী আমেজ শুরু

    প্রদীপ কুমার দেবনাথ, বেলাব (নরসিংদী)।। শনিবার, ২৫ নভেম্বর ২০২৩

    নরসিংদী-৪ আসনে নির্বাচনী আমেজ শুরু

    apps

    (বেলাব-মনোহরদী) উপজেলা নিয়ে নরসিংদী-৪ আসন। এ আসনে আবারও বিজয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগ। তবে এবার আসনটিতে আওয়ামী লীগের পক্ষ থেকে পুরাতন ও নতুন মুখের উপস্থিতি এবং পক্ষে বিপক্ষে ভোটারদের অবস্থান লক্ষ্যনীয়। তবে জামাত – বিএনপির ভোট মোকাবিলা করতে নির্ভরযোগ্য ও নিবেদিতপ্রাণ নেতৃত্ব আশা করছে স্থানীয় একাংশের নেতাকর্মীরা। এ ছাড়া জামায়াত ও বিএনপির রিজার্ভ ভোট মোকাবিলা করতে এই অংশের নেতাকর্মীরা প্রার্থী নির্বাচনে কেন্দ্রের সতর্কতা আশা করছেন নেতারা যদিও বিএনপি জামাতের অংশগ্রহণ এখননো নিশ্চিত নয়।আগামী সংসদ নির্বাচন ঘিরে আওয়ামীলীগের প্রার্থীদের নিয়ে সাধারণ মানুষের মধ্যে আলোচনা চলছে। কারণ যাঁরা মনোনয়ন পাওয়ার আশা করছেন এলাকায় তাদের যাতায়াত বেড়েছে।

    তবে বর্তমানে ক্ষমতাসীন আওয়ামীলীগের নরসিংদী ৪ আসনের এম.পি ও শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পক্ষে তার পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর নেতৃত্বে বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে প্রচারণা দেখা যাচ্ছে, নতুনদের মধ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা উত্তর কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য খোকন মাহমুদ নির্ঝরকে কর্মী বাহিনী নিয়ে প্রচারণায় অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। এছাড়া শিল্পপতি আসলাম সানির কর্মীবাহিনী আছেন নৌকার প্রচারণায়, নৌকার মনোনয়ন দৌড়ে সাইফুল ইসলাম খান বিরু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলামকেও বেশ জোরেশোরে প্রচারণায় অংশগ্রহণ করতে দেখা গেছে। তবে বিএনপি জামাত ও নীরবে প্রচারণা চালাচ্ছেন। হয়তো শীঘ্রই তাদেরকেও প্রকাশ্যে দেখা যাবে মাঠে। জাতীয় পার্টি হতে একক প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে মাঠ চষে বেড়াচ্ছেন নেওয়াজ আলী ভূঁইয়া। বিএনপির সাবেক সাংসদ আলহাজ্ব সরদার সাখাওয়াত হোসেন বকুল, অবঃ সেনা কর্মকর্তা জয়নাল আবেদীন, ছাত্রদলের সাবেক সভাপতি রমজান আলী ভূঁইয়া জুয়েল নীরবে চালাচ্ছেন গণসংযোগ। এদিকে আওয়ামী লীগের সাম্ভব্য মনোনয়ন প্রত্যাশীরা তৃণমূল নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়,গণ সংযোগ, ছবি দিয়ে পোস্টার ও ব্যানার করে এলাকায় এলাকায় লাগানো সম্ভাব্য প্রার্থীদের এসব তৎপরতা চোখে পড়ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের গণসংযোগের ছবি পোস্ট করা হচ্ছে।

    অনেক নেতাকে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে আওয়ামীলীগের উন্নয়ন ও প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বের প্রশংসা করে ভোট চাইতে ও নিজেদের জন্য দোয়া প্রার্থনা করতে দেখা গেছে। সব মিলিয়ে নির্বাচনী আমেজ শুরু হয়েছে বেলাব – মনোহরদীতে।

    বাংলাদেশ সময়: ৩:৪১ অপরাহ্ণ | শনিবার, ২৫ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ