• শিরোনাম

    নরসিংদী পুলিশ লাইনে অক্টোরিক্সা মালিক-শ্রমিকের সচেতনতা বিষয়ক কর্মশালা ও পিঠা উৎসব

    নরসিংদী থেকে খন্দকার আমির হোসেন : শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    নরসিংদী পুলিশ লাইনে অক্টোরিক্সা মালিক-শ্রমিকের  সচেতনতা বিষয়ক কর্মশালা ও পিঠা উৎসব

    apps

    অক্টোরিক্স মালিক-শ্রমিকের সচেতনতা বিষয়ক এক কর্মশালা ও শীতকালীন পিঠা উৎসব শনিবার (১৪ জানুয়ারি) বিকেলে নরসিংদী পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয়েছে।

    প্রায় দুই শতাধিক অটোরিক্সা-মালিক ও শ্রমিকদের উপস্থিতিতে আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম। বক্তব্য রাখেন নরসিংদী-নারায়নগঞ্জ-মুন্সিগঞ্জ জোনের ৪নং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, অধ্যক্ষ অহিভূর্ষণ চক্রবর্তী, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান, পুলিশিং কমিটির সভাপতি অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি যথাক্রমে নিবারণ রায়, আব্দুর রহমান ভূইয়া, মোর্শেদ শাহরিয়ার, মাখন দাস, অধ্যক্ষ শেখ সাদি, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবীর শাহ্, সাবেক সাধারণ সম্পাদক শফিকুল মোহাম্মদ মানিক, সাংবাদিক প্রীতিরঞ্জন সাহা মকবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
    পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম তার বক্তব্যে সড়ক চলাচলে অটোরিক্সা চালকদের ঝুঁকি কমাতে তাদের প্রতি উল্লেখযোগ্য দিক নির্দেশনা প্রদান করেন।

    এর মধ্যে রয়েছে- অপরিচিত রাস্তায় ভাড়া না যাওয়া, উদ্দেশ্যহীনভাবে সারা দিনের জন্য ভাড়ায় না যাওয়া, মাদক/নারীর প্রলোভন থেকে সচেতন থাকা, বেশী ভাড়ার প্রলোভনে প্রলুব্ধ না হওয়া, যে কোন সমস্যায় ৯৯৯ নম্বরে ফোন।

    কর্মশালা শেষে মালিক-শ্রমিক এবং সাংবাদিকদের শীতকালীন পিঠায় আপ্যায়িত করা হয়।

    বাংলাদেশ সময়: ১০:১৫ অপরাহ্ণ | শনিবার, ১৪ জানুয়ারি ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ