• শিরোনাম

    নরসিংদীর দুই উপজেলায় ৬০০ দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

    নরসিংদী জেলা প্রতিনিধি মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

    নরসিংদীর দুই উপজেলায় ৬০০ দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

    apps

    নরসিংদীর শিবপুর ও মনোহরদী এই দুই উপজেলার ৬০০ দুঃস্থ, অসচ্ছল, প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতি প্যাকেট ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি চিনি,২ লিটার সয়াবিন তেল, সেমাই ২ প্যাকেট ও নুডুলস ৩ প্যাকেট।

     

    মঙ্গলবার (২ এপ্রিল) বেলা আড়াইটায় মনোহরদী সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ৩ শত দুঃস্থ, অসচ্ছল, প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গের পরিবারের সদস্যদের হাতে এসব উপহার তুলে দেন জেলা প্রশাসক ড. বদিউল আলম। মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাছিবা খানমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়. ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এম এস ইকবাল আহমেদ, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, সহকারী কমিশনার (ভূমি) মারুফ দস্তেগীর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী সহ প্রমুখ। বিকেলে ৪ টার দিকে শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ৩ শত গরিব, অসহায়, অসচ্ছল, প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গের পরিবারের সদস্যদের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক ড. বদিউল আলম।

     

    শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. সজিব’র সভাপতিত্বে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসি রাবেয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ হাসান রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূছইয়া রাখিল, শিবপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মো. আলমগীরসহ সাংবাদিক ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ। মাননীয় প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার সামগ্রী পর্যায়ক্রমে জেলার প্রতিটি উপজেলায় দুঃস্থ, অসচ্ছল, প্রতিবন্ধি ও তৃতীয় লিঙ্গের পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হবে বলে জানান জেলা প্রশাসক।

    বাংলাদেশ সময়: ৯:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ