• শিরোনাম

    নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার

    নরসিংদী প্রতিনিধি শনিবার, ২০ এপ্রিল ২০২৪

    নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার

    apps

     

    নরসিংদীতে জেলা পুলিশের বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৪২ কেজি গাঁজা এবং ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৫ জন গ্রেফতার করা হয়েছে। এসময় বিভিন্ন অপরাধে জেলায় মোট ২৩ জনকে গ্রেফতার করা হয়। গত ২৪ ঘন্টায় (একদিনে) জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসকল গাঁজা, ফেন্সিডিল সহ তাদেরকে গ্রেফতার করা হয়।

    নরসিংদী জেলা পুলিশ সুপার কার্যালয়ের ফেসবুক পেইজে দেয়া তথ্যে এ বিষয়ে জানা যায়। ফেসবুক পেইজে দেয়া তথ্যে মতে জানা যায়, নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে পৃথক অভিযানে শহরের ভেলানগর এলাকা হতে ৪০ কেজি গাঁজা উদ্ধারসহ মোঃ আল আমিন (২৯) নামে একজনকে গ্রেফতার করা হয়। অপরদিকে রাত সাড়ে ৯টার পর পর একই এলাকা পৃথক অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ৩ জন হলো, মো. সুমন মিয়া (৩০), মো. মোস্তফা মিয়া (৩৪) ও আল মাসুম (৩০)।

    এছাড়াও গোয়েন্দা পুলিশ একই রাত দেড়টার শহরের বিলাসদী এলাকা হতে-২ কেজি গাঁজা উদ্ধারসহ মো. দুলাল মিয়া (৫০) নামে একব্যক্তিকে গ্রেফতার করা হয়।

    অপরদিকে বেলাব থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়া ৪ জনকে গ্রেফতার করে। এছাড়ার জেলার অন্যান্য ইউনিট গুলোর অভিযানে বিভিন্ন অপরাধে ১৪ জন গ্রেফতার করা হয়। উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ-২১টি গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি করেছেন।

    বাংলাদেশ সময়: ১০:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ২০ এপ্রিল ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ