• শিরোনাম

    নবীনগরে ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে মসজিদের দান বাক্সে মিললো লাখ টাকা

    মোঃ নিজাম উদ্দিন শনিবার, ১৬ মার্চ ২০২৪

    নবীনগরে ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে মসজিদের দান বাক্সে মিললো লাখ টাকা

    apps

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে রাখা বাঙ্গরা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের দান সিন্দুক থেকে এক লাখ সাতান্ন হাজার টাকা পাওয়া গেছে। যা এই দান সিন্দুক থেকে পাওয়া দানের হিসাবে এ যাবতকালের সর্বোচ্চ।

    শনিবার বিকেলে জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আউয়াল রবি ও মসজিদ কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে ৪র্থ বারের মতো দান সিন্দুক খোলার পর গণনা শেষে এক লাখ সাতান্ন হাজার টাকা নগদ অর্থ পাওয়া যায়।

    জানা গেছে, সর্বশেষ প্রায় চার মাস পূর্বে এই দান সিন্দুক খোলা হয়েছিলো। মসজিদের নামে দানের এই নগদ অর্থ মাত্র চার মাসের ব্যবধানে জমা হয়েছে। এর ফলে মসজিদের সাথে সংশ্লিষ্টরা রবি চেয়ারম্যানের এমন কর্মকান্ডকে সাধুবাদ জানিয়েছেন। অত্র মসজিদের খতিব হাফেজ মাওলানা শাহাদাৎ হোসেন জানান, বাঙ্গরা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পুরনো ভবনটি ভেঙ্গে ৪ তলা বিশিষ্ট বড় পরিসরে মসজিদটি নির্মাণ করা হচ্ছে। এই মসজিদটি নির্মাণে প্রথম থেকে রবি চেয়ারম্যান বিভিন্ন মাধ্যম থেকে অর্থ সংগ্রহ করে সহযোগিতা করে ইতিমধ্যে সকলের প্রশংসায় ভাসছেন।

    এবিষয়ে ইউপি চেয়ারম্যান রবিউল আউয়াল রবি বলেন, বাঙ্গরা বাজার কেন্দ্রীয় জামে মসজিদটি ভেঙ্গে ৪ তলা বিশিষ্ট বড় পরিসরে করা হবে, এতে অনেক অর্থের প্রয়োজন হচ্ছে। সেই চিন্তা থেকেই আমি দান সিন্দুকটি মসজিদের নামে আমার অস্থায়ী কার্যালয়ে সূচনা লগ্ন থেকেই রেখেছিলাম। আলহামদুলিল্লাহ্, প্রায় ৪ মাসে আমার পরিষদে সেবা নিতে আসা সাধারন জনগণ ও বাঙ্গরা ব্যবসায়ী সমিতির সদস্যদের সেচ্ছায় দানে প্রায় এক লক্ষ সাতান্ন হাজার টাকা পরিমাণ অর্থ দান সিন্দুক থেকে পাওয়া গেছে। যারা এ দান সিন্দুকে দান করেছেন, আল্লাহ্ তাদের সবার দান কবুল করুক। এছাড়াও এসময় তিনি মসজিদটির নির্মাণে সকল বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান।

    বাংলাদেশ সময়: ১০:১০ অপরাহ্ণ | শনিবার, ১৬ মার্চ ২০২৪

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ