• শিরোনাম

    নড়াইলে ৩৫ দিন ধরে মাদ্রাসার ছাত্র নিখোঁজ

    খাইরুল ইসলাম চৌধুরী, স্টাফ রিপোর্টার, নড়াইল : শুক্রবার, ০৭ জুলাই ২০২৩

    নড়াইলে ৩৫ দিন ধরে মাদ্রাসার ছাত্র নিখোঁজ

    apps

    নড়াইলের কালিয়ায় নাইম শেখ(১৪) নামে এক মাদ্রাসার ছাত্র ৩৫দিন ধরে নিখোঁজ রয়েছে। এতে আতঙ্কে রয়েছে তার পরিবারের সদস্যরা।

    বৃহস্পতিবার (৬ জুলাই) বিকালে সরেজমিনে জানা যায়, নিখোঁজ নাইমের মা নাছিমা বলেন, গত ২রা জুন বিকেলে মাদ্রাসায় যাওয়ার জন্য বাড়ি থেকে একা বের হয় নাইম।
    দুই দিন পর মাদ্রাসা থেকে সংবাদ আসে নাইম মাদ্রাসায় কেন আসছে না। তখন আমরা ও মাদ্রাসার হুজুরসহ স্বজনদের কাছে আসে পাশের এলাকায় খোঁজ নিয়ে কোথাও তার সন্ধান এখনও মেলেনি।

    নাইম শেখ কালিয়া উপজেলার বাঁকা গ্রামের কৃষক মোঃ নুরইসলাম শেখের তিন সন্তানের মধ্যে বড় ছেলে এবং পার্শ্ববর্তী কালিয়া শামসুল উলুম খাদেমূল ইসলাম কওমী মাদ্রাসার প্রথম জামাতের ছাত্র। এ ঘটনায় নিখোঁজ নাঈমের মা নাছিমা বেগম গত ১০ই জুন কালিয়ায় থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

    মাদ্রাসার মোহতামিম মুফতি শহিদুল ইসলাম বলেন, নাইম বৃহস্পতিবার মাদ্রাসা থেকে যাওয়ার পর শনিবারে তাকে মাদ্রাসায় দেখতে না পেয়ে তার পরিবারকে জানাই। তখন জানতে পারি সে শুক্রবার বিকালে বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্য আসছে। নিখোঁজ নাইমকে আমিসহ তার পরিবারের লোক খুঁজাখুঁজি করে এখনও পাইনি।

    কালিয়া উপজেলার সালামাবাদ ইউপি চেয়ারম্যান বলেন, নাইমের নিখোঁজের সংবাদ পেয়েছি কালিয়া থানায় কথা বলেছি পুলিশ নাইম খুঁজছে।

    কালিয়া উপজেলার ৫নং সালামাবাদ ইউনিয়নের যুবলীগের সিনিয়র সহসভাপতি শফিউল শেখ
    বলেন, আমি জানতে পেরেছি নাইমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রধানমন্ত্রীর কাছে আমার চাওয়া প্রশাসনের মাধ্যমে আমার ভাতিজাকে তার মায়ের কোলে ফিরিয়ে দিন।

    নিখোঁজ নাইমের পিতা মাতা বলেন, পুলিশ, র‍্যাব, ডিবি ও প্রধানমন্ত্রীর কাছে চাওয়া আমাদের সন্তানকে জীবিত আমাদের কাছে উদ্ধার করে ফিরিয়ে দিন।

    এ ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ তাসমীম আলম জানান, নিখোঁজ মাদ্রাসা ছাত্র নাইমকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে ।

    বাংলাদেশ সময়: ৯:২৮ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ জুলাই ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ