• শিরোনাম

    নওগাঁয় গণধর্ষনের আসামী মনোয়ার কে গ্রেফতার করেছে র‌্যাব-৫

    সাহেব আলী, নওগাঁ প্রতিনিধি : বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    নওগাঁয় গণধর্ষনের আসামী মনোয়ার কে গ্রেফতার করেছে র‌্যাব-৫

    apps

    নওগাঁয় গণধর্ষণ মামলার আসামী মোঃ মনোয়ার কে আটক করেছে র‌্যাব। ০১ নভেম্বর ভোরে নওগাঁর মহাদেবপুর শালবাড়ী দেওয়ানপুর এলাকা থেকে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের ১টি দল তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মনোয়ারের বাড়ি নওগাঁ সদর উপজেলার মোহনপুর গ্রামে

    র‌্যাব জানায় মোছাঃ আয়শা আক্তার মুনি (১৬) হাপানিয়া স্কুল এন্ড কলেজ এর ১০ম শ্রেনীর ছাত্রী। প্রতিদিনের মত ৩০ সেপ্টেম্বর সকাল ৭ ঘটিকায় হাপানিয়া বাজারে প্রাইভেট পড়ার জন্য একডালা নামক স্থানে পৌঁছালে সেখানে অবস্থানরত ব্যাটারী চালিত অটো ড্রাইভার সুজন তাকে সুকৌশলে অটোতে তুলে অপহরণ করে ধৃত আসামী মনোয়ার এর ভাড়া বাড়িতে নিয়ে গিয়ে মোছাঃ আয়শা আক্তার মুনি কে বিভিন্নভাবে ভয়ভীত প্রদর্শন করে শারিরীক সম্পর্কের চেষ্টা করে। মুনি কে কোনভাবে শারিরীক সম্পর্কে রাজি করাতে না পেরে সুজন এবং মনোয়ার দুজন মিলে জোরপূর্বক মুনি কে পালাক্রমে গণধর্ষন করে এবং গণধর্ষনের ভিডিও তাদের মোবাইল ফোনে ধারন করে। ধর্ষকরা বলেন গণধর্ষনের ঘটনা কারো নিকট প্রকাশ করলে ধারনকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

    ঘটনার পর ভিকটিমের পিতা মোঃ একতার আলী (৪৮), পিতা-মৃত মোজম্মেল, সাং-একডালা (মাস্টারপাড়া), থানা ও জেলা-নওগাঁ বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় একটি গণধর্ষনের মামলা দায়ের করেন। এই মামলার ভিত্তিতে গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    বাংলাদেশ সময়: ৮:৪১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ