• শিরোনাম

    ধামরাইয়ে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা

    মোঃ ফারুক হোসেন, ধামরাই প্রতিনিধি বুধবার, ১৭ মে ২০২৩

    ধামরাইয়ে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা

    apps

    বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকার ধামরাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    আজ বুধবার (১৭ মে) বিকেলে ধামরাই পৌরসভার চত্বরে উপজেলা আওয়ামী ও পৌর আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার সভাপতিত্বে মোবাইল ফোনের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

    এসময় তিনি উপস্থিত সকলের মাঝে মোবাইল ফোনে স্বদেশ প্রত্যাবর্তন দিবসের ইতিহাস ও দেশের উন্নয়নে কথা বলেন। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আহবান করেন।

    প্রধান বক্তা ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন।

    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টু, মহিলা ভাইস এড. সোহানা জেসমিন মুক্তা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক মনোয়ার হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল্লাহ হক সুজন, উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হ্যাপিসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    বাংলাদেশ সময়: ১০:৪০ অপরাহ্ণ | বুধবার, ১৭ মে ২০২৩

    dainikbanglarnabokantha.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ